Deep Sidhu-র মৃত্যু ঘিরে ক্রমশ দানা বাঁধছে রহস্য

Deep Sidhu

জাস্ট দুনিয়া ডেস্ক: কমেডি অভিনেতা Deep Sidhu-র মৃত্যু অনেক প্রশ্ন তুলে দিচ্ছে। যদিও সম্প্রতি চূড়ান্ত বিতর্কে জড়িয়েছিল তাঁর নাম। লালকেল্লা হিংসা মামলার অন্যতম অভিযুক্ত ছিলেন তিনিই। সেই দীপ সিধুর মঙ্গলবার মৃত্যু হয় এক গাড়ি দুর্ঘটনায়। তাঁর দুমড়ে মুছড়ে যাওয়া গাড়ির সামনের অংশ দেখলেই বোঝা যাবে দুর্ঘটনার ধাক্কা কত বড় ছিল। দুর্ঘটনার যা বিবরণ পাওয়া গিয়েছে তাতে পিছন থেকে গিয়ে দীপ সিধুর গাড়িটি ধাক্কা দেয় একটি ট্রাকে। গতি বেশি থাকায় সামনের অংশ দুমড়ে ঢুকে যায়। ট্রাকের চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

কিন্তু প্রশ্ন উঠছে দুর্ঘটনার কারণ নিয়ে। জানা গিয়েছে। দীপের সামনে ট্রাকটি হঠাৎই তার গতি মন্থর করে দেয়। যার ফলে পিছন থেকে আসা গাড়ি গতির উপর নিয়ন্ত্রণ রাখতে না পেরে সোজা গিয়ে ধাক্কা দেয় ট্রাকের পিছনে। সেই গাড়িতেই দীপের সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী রিনা রাই। যিনি তার কয়েক ঘণ্টা আগেই ইনস্টাগ্রামে দু’জনের ছবি পোস্ট করেছিলেন। যদিও রিনার বিশেষ কিছু হয়নি। তিনিই দীপের পরিবারকে দুর্ঘটনার খবর দেন। তিনিই পরবর্তী সময়ে পুলিশকে জানান কী ভাবে দুর্ঘটনাটি ঘটে।

রিনার অভিযোগ এই দুর্ঘটনার জন্য দায়ী ওই ট্রাক চালক। সামনে কোনও গাড়ি না থাকা সত্ত্বেও চালক আচমকা দাঁড়িয়ে যায়। এমনও নয় যে রাস্তা অন্ধকার ছিল। এদিন রাতে দিল্লি থেকে জলন্ধর ফিরছেন তাঁরা। পঞ্জাবের এই কৌতুক অভিনেতা তথা গায়ক লালকিলা হিংসা কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন কৃষকদের উসকানি ও ভুল পথে চালিত করার অভিযোগে। তাঁর বিরুদ্ধে সেই সময় লুক-আউট নোটিস জাপি হয়। কিন্তু তখন তিনি ধরা দেননি। কিন্তু সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেকে নির্দোষ বলে দাবি করেন তিনি।

পরে তিনি পুলিশের হাতে ধরা পড়েন। তখনও তিনি নিজেকে নির্দোষ বলে দাবি করেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)