অনুরাধা পড়োয়াল তাঁর মা, কারমালা মডেক্সের দাবি নিয়ে শোরগোল, মামলা

অনুরাধা পড়োয়ালঅনুরাধা পড়োয়াল ও কারমালা মডেক্স

জাস্ট দুনিয়া ডেস্ক: অনুরাধা পড়োয়াল তাঁর মা, এমনটাই দাবি করলেন কেরলের বাসিন্দা কারমালা মডেক্স। শুধু দাবি নয়, অনুরাধা পড়োয়ালের কাছে বিপুল পরিমাণ অর্থ ক্ষতিপূরণ চেয়ে মামলাও দায়ের করেছেন ওই মহিলা।

কেরলের তিরুঅনন্তপুরমে জেলা পারিবারিক আদালতে বছর পঁয়তাল্লিশের কারমালা ৫০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা করছেন অনুরাধা পড়োয়াল এবং তাঁর স্বামী অরুণ পড়োয়ালের বিরুদ্ধে। কারমালার দাবি, অনুরাধা-অরুণ তাঁর বায়োলজিক্যাল মা-বাবা। কারমালার যখন বয়স মাত্র চার দিন, তখন তাঁরা পালক বাবা-মায়ের হাত মেয়েকে দিয়ে দেন। অনুরাধা এবং তাঁরা স্বামী এতটাই ব্যস্ত ছিলেন সেই সময়ে যে, তাঁরা শিশুকন্যাকে মানুষ করতে পারবেন না বলে জানিয়েছিলেন বলে দাবি কারমালার।


দেশের আরও খবর পড়তে ক্লিক করুন

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকে কারমালা দাবি করেছেন, তাঁর পালক বাবা পোন্নাচান যখন মৃত্যুশয্যায় ছিলেন তখন গোটা বিষয়টি তিনি তাঁকে বলে যান। তাঁর পালক মা অ্যাগনেস এখন অ্যালঝাইমারে আক্রান্ত। কারমালার দাবি অ্যাগনেস নাকি বিষয়টি জানতেন না। পোন্নাচান ও অ্যাগনেসের তিনটি সন্তান ছিল, কারমালাকে তাঁরা চতুর্থ সন্তান হিসেবে লালন পালন করেন।

ওই খবরে আরও জানানো হয়েছে নিজের পরিচয় জানতে পেরে কারমালা নাকি অনেকবার অনুরাধার সঙ্গে দেখা করার চেষ্টা করেন। কিন্তু গায়িকা তাঁর সঙ্গে দেখা করেননি বা কথা বলতে চাননি। তাই বাধ্য হয়েই মামলা করেছেন তিনি। খবরে আরও দাবি করা হয়েছে, কারমালা নাকি একাধিক বার অনুরাধার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তিনি তিনি কারমালার সঙ্গে কথা বলতে চাননি। এমনকি তাঁর নম্বরও ব্লক করে দিয়েছেন।

অনুরাধা-অরুণের দুই সন্তান রয়েছে— অদিত্য ও কবিতা। অনুরাধার এখন বয়স ৬৭ বছর। ২০১৭ সালে পদ্মশ্রী সম্মান পান অনুরাধা পড়োয়াল। কারমালার এই দাবির প্রেক্ষিতে কোনও মন্তব্য করেননি অনুরাধা।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)