মুম্বইয়ে ক্রুজ পার্টি থেকে বাজেয়াপ্ত মাদক, আটক বলিউড অভিনেতার ছেলে

মুম্বইয়ে ক্রুজ পার্টি

জাস্ট দুনিয়া ডেস্ক: মুম্বইয়ে ক্রুজ পার্টি থেকে আটক হলেন বলিউডের প্রথম সারির অভিনেতার ছেলে। শনিবার মুম্বই থেকে গোয়ায় যাচ্ছিল ক্রুজটি। আর তার মধ্যেই চলছিল পার্টি। সম্প্রতি বলিউডের সব ধরনের পার্টির দিকে কড়া নজর রেখেছে নাকোর্টিক্স। এদিনের খবরও ছিল তাদের কাছে। যে কারণে যাত্রী সেজে ক্রুজে উঠে পড়েছিলেন এনসিবির অফিসাররা। মুম্বই বন্দর থেকে যাত্রা শুরু করার পরই রেড শুরু করেন নার্কোটিক্স অফিসাররা। আর তাতেই বেরিয়ে আসে মাদকদ্রব্য। যার মধ্যে ছিল কোকেইন, হাশিশ। এবং যা নিষিদ্ধ। এর সঙ্গেই জানা যাচ্ছে, সেই পার্টিতে হাজির ছিলেন বলিউডের এক বিখ্যাত অভিনেতার ছেলেও। যদিও তিনি কে সেই নাম এখনও প্রকাশ্যে আসেনি।

চলন্ত ক্রুজে এই রেড চলায় এখনই এই ক্রুজ পার্টিতে অংশগ্রহনকারীদের মুম্বই আনা সম্ভব হচ্ছে না। জানা যাচ্ছে রবিবার যাদের আটক করা হয়েছে তাদের মুম্বই নিয়ে যাওয়া হবে। যা খবর জাহাজটি মুম্বই ছাড়ার বেশ কিছুক্ষণ পর শুরু হয় এই পার্টি। আর সেই পার্টি চলাকালীনই যাত্রীবেশে ক্রুজে থাকা নার্কোটিক্স অফিসাররা ঢুকে পড়েন সেখানে। হাতেনাতে ধরে ফেলেন নিষিদ্ধ মাদক সেবনরত অবস্থায়। তাদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়ে বিভিন্ন রকমের নিষিদ্ধ মাদক।

এই ক্রুজটির নাম কর্ডেলিয়া। যা মুম্বই থেকে গোয়া যাচ্ছিল। এনসিবি-র কাছে আগাম খবর ছিল এই ক্রুজে যে পার্টি হবে তাতে নিষিদ্ধ মাদক ব্যবহার হবে। মাদক সেবনরত অবস্থায় ১০ জনকে আটক করা হয়েছে। তবে কাদের আটক করা হয়েছে, তাদের পরিচয় এখনও সামনে আনা হয়নি। মুম্বই ফিরে শারীরিক পরীক্ষার পরই গ্রেফতারের সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে বলিউডের এই মাদক সেবন প্রসঙ্গে জড়িয়ে যাওয়ার পর থেকেই বলিউড জুড়ে তৎপড় নার্কোটিক্স। তার পরই জানা যায়, বলিউডের বিভিন্ন পার্টিতে নামজাদা তারকারা কীভাবে নেশায় বুঁদ হয়ে থাকেন। বাদ ছিলেন না সুশান্তও। সেখান থেকেই এক এক করে জড়িয়ে যেতে থাকে একের পর এক নাম। জেরার মুখে পড়তে হয় দীপিকা পাদুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীতদের।

জানা যাচ্ছে, মুম্বইয়ে ক্রুজ পার্টি-তে এক এক জনের এন্ট্রি ফি ১ লাখ টাকা করে। বোঝাই যাচ্ছে বড় লোকের ছেলে-মেয়েরাই এই পার্টিতে হাজির হয়েছিল। গত সপ্তাহে মুম্বই পুলিশ ও এনসিবির যুগ্ম তদন্তে ধরা পড়ে অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই। গোয়া থেকে তাঁকে গ্রেফতার করা হয়। তার কাছে থেকে উদ্ধার হয় চরসও। গত বছরও একবার গ্রেফতার করা হয়েছিল তাকে। এর আগে মদক মামলায় গ্রেফতার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)