করোনা পজিটিভ রাহুল গান্ধী, টুইট করে জানালেন সে কথা

করোনা পজিটিভ রাহুল গান্ধী

জাস্ট দুনিয়া ডেস্ক: করোনা পজিটিভ রাহুল গান্ধী, কিছু আগেই তাঁর আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছেন কংগ্রেস নেতা। সঙ্গে এও অনুরোধ করেছেন, তাঁর সংস্পর্শে আসা সকলে যেন নিজেদের দিকে খেয়াল রাখেন। এদিন টুইটে রাহুল গান্ধী লেখেন, ‘‘হালকা উপসর্গ ছিল। আমি পরীক্ষা করানোয় ফল পজিটিভ আসে। যারা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন তাদেরকে যাবতীয় নিয়ম মেনে চলার অনুরোধ জানাচ্ছি।’’

গত রবিবার পশ্চিমবঙ্গে সভা করতে আসার কথা ছিল রাহুল গান্ধীর। কিন্তু শেষ মুহূর্তে তিনি সেই সভা বাতিল করেন। টুইট করে তিনি জানিয়েছিলেন, যে ভাবে প্রতিদিন দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তার মধ্যে সভা করে তিনি সমস্যা বাড়াতে চান না। যে কারণে বাতিল হয়ে যায় তাঁর সভা। দু’দিনের মধ্যেই করোনায় আক্রান্ত হলেন তিনি।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের এখনও বাকি তিন পর্যায়। তার আগে জোটের অন্যতম দল কংগ্রেসের হয়ে রাহুল গান্ধী প্রচারে এলে বাংলায় দলের জন্য আলাদা বার্তা যেত কিন্তু তেমনটা না করে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এদিকে আগেই ভার্চুয়াল সভার কথা জানিয়েছিল সিপিএম। সেই পথেই এগোচ্ছে তারা।

এদিকে করোনায় আক্রান্ত হয়েছে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (কেসিআর)। একটি জনসভায় অংশ নিয়েছিলেন তিনি। সেখানেই সংক্রমিত হয়েছেন বলে মনে করা হচ্ছে। সেই জনসভায় অংশ নেওয়া ৬০ জনের শরীরে এখনও পর্যন্ত এই ভাইরাস পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই ৩০ এপ্রিল উর্যন্ত তেলেঙ্গানায় রাত্রিকালীন কার্ফু জারি করা হয়েছে। গত শনি ও রবিবার সপ্তাহান্তের কার্ফুর পর সোমবার থেকে এক সপ্তাহের লকডাউন চলছে দিল্লিতেও।

রাহুল গান্ধীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি লেখেন, ‘‘রাহুল গান্ধীজির দ্রুত আরোগ্য ও ভাল স্বাস্থ্যের জন্য প্রার্থনা করব।’’

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)