বাবুল সুপ্রিয় সেল্ফ আইসোলেশনে, অমিত শাহের করোনা পজিটিভ হতেই টুইট কেন্দ্রীয় মন্ত্রীর

বাবুল সুপ্রিয় সেল্ফ আইসোলেশনেবাবুল সুপ্রিয়

জাস্ট দুনিয়া ব্যুরো: বাবুল সুপ্রিয় সেল্ফ আইসোলেশনে থাকবেন কয়েক দিনের জন্য। চিকিৎসকদের পরামর্শ মেনেই তিনি সেল্ফ আইসোলেশনে যাচ্ছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসতেই রবিবার সন্ধ্যায় এ কথা টুইট করে জানিয়েছেন বাবুল।

গত শুক্রবারই অমিত শাহের সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়-সহ এ বঙ্গের কয়েক জন বিজেপি নেতা। তাঁর মধ্যে ছিলেন দেবশ্রী চৌধুরী, স্বপন দাশগুপ্ত, অর্জুন সিংহ-। এর পর রবিবার জানা যায়, অমিত শাহ করোনা আক্রান্ত হয়েছেন। তার পরেই সতর্কতা অবলম্বন করা শুরু করেন এ রাজ্য থেকে নির্বাচিত বিজেপির ওই কেন্দ্রীয় মন্ত্রী ও সাংসদদের কয়েক জন। তার মধ্যে বাবুল সুপ্রিয় অন্যতম। তবে বাবুল জানিয়েছেন তাঁর কোনও শারীরিক সমস্যা নেই। সতর্কতার কারণেই তিনি সেল্ফ আইসোলেশনে থাকবেন। শুধু তাই নয়, তিনি চিকিৎসকের পরামর্শ মেনে করোনা পরীক্ষাও করাবেন বলে জানিয়েছেন বাবুল।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

পরিবারের সদস্যদের কাছ থেকে নিজেকে দূরে রাখার কথাও জানিয়েছেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল। টুইটে তিনি লিখেছেন, ‘‘মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে আমি দেখা করি শুক্রবার সন্ধ্যায়। চিকিৎসকেরা আমাকে পরামর্শ দিয়েছেন, আমি যেন নিভৃতবাসে থাকি। আগামী কয়েক দিন পরিবারের সদস্যদের কাছ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়ার পাশাপাশি আমাকে করোনা পরীক্ষাও দ্রুত করতে বলা হয়েছে। নিয়ম এবং প্রোটোকল মেনে আমি সমস্ত সতর্কতা মেনে চলব।’’ বাবুল আরও জানিয়েছেন, বাড়িতে তাঁর বাবা, মা রয়েছেন। বাচ্চাও আছে। তাই তিনি আলাদা ঘরে থাকছেন।

বাবুল সুপ্রিয়ের সেই টুইট…

বাবুল সুপ্রিয় সেল্ফ আইসোলেশনে যাওয়ার এই টুইটটি করার কয়েক ঘণ্টা আগে অমিত শাহ নিজে টুইট করে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর দেশবাসীকে জা‌নিয়েছিলেন। তিনি লিখেছিলেন, ‘‘করোনার প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ায় আমি পরীক্ষা করাই, রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ভাল আছে। কিন্তু চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছি। আমার অনুরোধ, গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁরা নিজেদের আইসোলেট করুন, পরীক্ষাও করান।’’

এর পরেই বাবুল টুইট করে জানান, তিনি আইসোলেশনে যাচ্ছেন। এবং চিকিৎসকদের পরামর্শ মেনেই।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)