অঙ্কিতা শুক্লা সাইবার ক্রাইমের শিকার, শেষ পর্যন্ত সাহায্য পেলেন স্মৃতি ইরানির

অঙ্কিতা শুক্লা

জাস্ট দুনিয়া ডেস্ক: অঙ্কিতা শুক্লা অনেক স্বপ্ন নিয়েই বড় হচ্ছিলেন। হঠাৎই আলাপ হল একজনের সঙ্গে যাঁকে দেখে ভাল বন্ধুই মনে হয়েছিল সেকারণেই তাঁর সঙ্গে সেলফি তুলতে কোনও সংশয় হয়নি অঙ্কিতা শুক্লার। কিন্তু কে জানত সেটাই কাল হতে চলেছে এই মেয়ের। শেষ পর্যন্ত টুইটার অ্যাকাউন্ট খুলে তাঁকে বাঁচানোর আর্জি জানালেন অঙ্কিতা শর্মা । ২০১৯-এর সেপ্টেম্বরেই তিনি পা রাখেন  টুইটারের দুনিয়ায় শুধু নিজেকে বাঁচাতে।

সেখানে তিনি স্মৃতি ইরানির কাছে আবেদন রেখেছেন তাঁকে বাঁচানোর। সেই টুইটে তিনি লিখেছেন, ‘‘আমি জীবন শেষ করে দেওয়ার বাঁকে দাঁড়িয়ে রয়েছি। দয়া করে আমাকে উদ্ধার করুন। আমি প্রতিনিয়র মানসিকভাবে নিগৃহীত হচ্ছি। এবং সেখানে তিনি সেই ব্যাক্তির নামও উল্লেখ করেছেন। সঙ্গে তার দলবলের কথাও বলেছেন।

(দেশের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

অঙ্কিতার পুরো টুইটার হ্যান্ডলে ভরে রয়েছে সেই দলের অশ্লীল টুইট অঙ্কিতাকে নিয়ে। এমনকি যে সেলফি অঙ্কিতা তুলেছিলেন সেখান থেকে অঙ্কিতার ছবি আলাদা করে তাঁর ফোন নম্বর দিয়ে নেটে ছেড়ে দেওয়া হয়েছে, অঙ্কিতাকে দেহ ব্যবসায়ী আখ্যা দিয়ে। তার পর থেকে অজস্র ফোন পেতে থাকেন তিনি।

এফআইআরও করেন অঙ্কিতা সেই ব্যক্তির নামে। কিন্তু সে বলেন, তাঁর বাবা রয়েছে। রেপ করার হুমকীও আসতে থাকে অঙ্কিতার কাছে। ২৯ সেপ্টেম্বর রাত ন’টা থেকে টুইটারে পোস্ট করতে শুরু করেন অঙ্কিতা। তাঁর কাছে যা যা তথ্য ছিল তা দিয়ে।

(জাস্ট দুনিয়া অঙ্কিতা শর্মার টুইটের ভিত্তিতে এই খবর করেছে, তার সত্যতা নিশ্চিত করা সম্ভব হয়নি)