অমিত শাহ ফের হাসপাতালে, করোনা থেকে সুস্থ হয়ে এ বার দিল্লির এইমসে

অমিত শাহ ফের হাসপাতালেঅমিত শাহ

জাস্ট দুনিয়া ডেস্ক: অমিত শাহ ফের হাসপাতালে, করোনা থেকে সুস্থ হয়ে এ বার দিল্লির এইমসে ভর্তি করা হল তাঁকে। গত সপ্তাহেই অমিতের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। ক্লান্তি এবং গায়ে-হাত-পায়ে ব্যথা নিয়ে তিনি এইমসে ভর্তি হয়েছেন বলে বিবৃতি প্রকাশ করে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

এইমসের মিডিয়া এবং প্রোটোকল বিভাগের চেয়ারপার্সন আরতি ভিজ ওই বিবৃতিতে জানিয়েছেন, গত তিন চার দিন ধরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী গায়ে হাত পায়ে ব্যথা বলে জানাচ্ছিলেন। সেই সঙ্গে ক্লান্তিও অনুভব করছিলেন। সে কারণেই তাঁকে এইমসে ভর্তি করা হয়েছে বলে হাসপাতালে ওই বিবৃতিতে জানানো হয়েছে।


দেশের আরও খবরের জন্য এখানে ক্লিক করুন

৫৫ বছর বয়সী অমিত শাহ গত ১৪ অগস্ট টুইট করে জানান, তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি গুরুগ্রামের বেসরকারি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। চিকিৎসকদের পরামর্শ মতো তিনি কয়েক দিন বাড়িতেই থাকবেন বলেও জানিয়েছিলেন কেন্দ্রী স্বরাষ্ট্রমন্ত্রী। পরের দিন অর্থাৎ ১৫ অগস্ট তাঁকে তাঁর সরকারি বাসভবনে স্বাধীনতা দিবসের পতাকা তুলতে দেখা যায়।

গত ২ অগস্ট অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ ধরা পড়ে। তার পরেই তিনি ভর্তি হয়েছিলেন দিল্লির কাছে গুরুগ্রামের মেদান্ত সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। কিন্তু এইমসের মতো সরকারি হাসপাতালে না গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কেন বেসরকারি হাসপাতালকেই চিকিৎসার জন্য বেছে নিলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন কংগ্রেস সাংসদ শশী তারুর। সেই বিতর্ক এড়াতেই কি এ বার সরকারি হাসপাতালে ভর্তি হলেন অমিত, উঠছে প্রশ্ন!


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)