Actress Killed In Kashmir: বাড়ির সামনেই গুলি করা হয় আমরিনকে

Actress Killed In Kashmir

জাস্ট দুনিয়া ডেস্ক: রক্তাক্ত কাশ্মীর। এবার নিজের বাড়ির সামনেই খুন হলেন অভিনেত্রী আমরিন ভাট (Actress Killed In Kashmir)। বুধবার সন্ধেয় বুধগামের ঘটনা। আমরিন স্থানীয় টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। তাঁর বাড়ির সামনেই তাঁকে গুলি করে জঙ্গিরা। তিন জন জঙ্গি ছিল বলে জানা গিয়েছে। সঙ্গে সঙ্গেই তাঁকে তাঁর পরিবারের লোকেরা হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসার সুযোগ পাওয়া যায়নি। মৃত্যুর কোলে ঢলে পড়েন আমরিন। তাঁর সঙ্গে গুলি লাগে তাঁর ভাইপোরও। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

টেলিভিশন ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ জনপ্রিয় ছিলেন। টিকটক ভিডিও বানাতেন নিয়মিত। আর সে কারণেই হয়তো তিনি আতঙ্কের শিকার হলেন। মনে করা হচ্ছে ইসলামিক ফতোয়া না মানার জন্যই তাঁকে খুন করা হল। এখনও এই হামলার দায় কেউ স্বীকার করেনি। তবে মনে করা হচ্ছে লস্করের সদস্যরাই রয়েছে এই খুনের পিছনে।

এই ঘটনার পর বুধগাম জুড়ে বাড়তি সতর্কতা জারি করা হয়েছে। হামলাকারীদের খুঁজে বের করতে এলাকা জুড়ে চলছে তল্লাশি। পুলিশের বিশ্বাস দ্রুত ধরা পড়বে হামলাকারীরা। কিছুদিন আগেই একইভাবে বাড়ির সামনে খুন হয়েছিলেন এক পুলিশ কর্মী। মনে করা হচ্ছে দুটো হামলা একই গোষ্ঠীর। কাশ্মীর পুলিশের তরফে টুইট করে জানানো হয়েছে, এদন কুপওয়ারায়  জঙ্গি দমনে বড় সাফল্য পেয়েছে তারা। খতম করা হয়েছে তিন লস্কর জঙ্গিকে। তবে আমরিন খুনের সঙ্গে তারাই যুক্ত ছিল কিনা তা এখনও জানা যায়নি। আমরিনের মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী উমর আবদুল্লা।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)