Accident At Maharashtra মৃত ৭ ডাক্তারি পড়ুয়া

Accident At Maharashtra

জাস্ট দুনিয়া ডেস্ক: মহারাষ্ট্রে ভয়াবহ পথ দুর্ঘটনায় (Accident At Maharashtra) মৃত্যু হল ৭ জন ডাক্তারি ছাত্রের। সোমবার বেশি রাতের দিকে ঘটে এই ঘটনা। একটি গাড়িতে ছিলেন এই ছাত্ররা। রাত সাড়ে ১১টা নাগাদ গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। জানা গিয়েছে ওয়ার্ধা থেকে দেওলির দিকে যাচ্ছিল গাড়িটি। মনে করা হচ্ছে গাড়ির গতি এতটাই বেশি ছিল যে তা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সেই সময় সেলসুরার কাছে একটি ব্রিজের উপর দিয়ে যাচ্ছিল গাড়িটি। নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের উপর থেকে নিচে পড়ে যায়। গাড়িতে থাকা সকলেরই মৃত্যু হয়। সকলেই ছিলেন সাওয়াঙ্গি মেডিক্যাল কলেজের ছাত্র।

এই ৭ জনের মধ্যে একজন বিজেপি বিধায়কের ছেলে আবিষ্কার রাহাংদালে। জানা গিয়েছে তাঁর বাবা তিরোরার বিজেপি বিধায়ক বিজয় রাহাংদালে। আবিষ্কার এবং পবন শক্তি ছিলেন প্রথমবর্ষের ছাত্র। নীরজ চৌহান, বিবেক নন্দন, প্রত্যুষ সিং ও শুভমজয়সওয়াল ছিলেন ফাইনাল ইয়ারের ছাত্র। আরও একজনের নাম জানা যায়নি, যিনি প্রথমবর্ষের ছাত্র ছিলেন।

প্রধানমন্ত্রী দফতরের তরফে মৃতদের জন্য ২ লাখ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। আহতদের ৫০ হাজার টাকা। কিন্তু এই দুর্ঘটনায় সকলেরই মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। গাড়িতে ৭ জনই ছিল বলে স্থানীয় পুলিশ সূত্রে খবর। গাড়িটির যে ছবি সামনে আসছে তাতে সত্যিই তার ভিতরে থাকা কারও বেঁচে থাকা কঠিন। একদম দুমড়ে মুছড়ে গিয়েছে পুরো গাড়িটা। সেতুর রেলিং ভেঙে যে গাড়িটি নিচে পড়েছে তার চিহ্নও স্পষ্ট রয়েছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)