Ankita Lokhande-র পরিচয় কি সুশান্তের প্রাক্তন প্রেমিকা!

Ankita Lokhande

জাস্ট দুনিয়া ডেস্ক: Ankita Lokhande ও সুশান্ত সিং রাজপুতের প্রেমের সম্পর্ক অতীত হয়েছিল সুশান্ত স্টার হয়ে যেতেই।  টেলিভিশনের পর্দায় একসঙ্গে যাত্রা শুরু করলেও জনপ্রিয় সিরিয়ালের মাঝেই সিনেমার ডাক আসে সুশান্তের কাছে। মাঝ পথেই সেই সিরিয়ালকে বিদায় জানিয়ে সিনেমায় যোগ দেন। তার পর থেকে শুধুই উত্থান দেখেছেন সুশান্ত সিং রাজপুত। সেই উত্থানের মধ্যেই জীবনের ছন্দপতন ঘটেছে। তাঁর মৃত্যু নিয়েও রয়েছে একাধিক জল্পনা। যা এখনও পরিষ্কার নয়। বিষয়টা অবশ্যই সুশান্তের অস্বাভাবিক মৃত্যু নয়, বিষয়টা হল মানুষের সঙ্কুচিত হয়ে আসা ভাবনা-চিন্তা।

অঙ্কিতা লোখাণ্ডে ও সুশান্ত সিং রাজপুত সম্পর্কে ছিলেন ৬ বছর। তাঁদের সম্পর্কের ইতি হয় ২০১৬-তে। তার পর দু’জনের জীবনেই অন্য নারী-পুরুষ এসেছেন। দু’জনের চলার রাস্তা ক্রমশ আলাদা হয়েছে, গতি বদলেছে। কিন্তু মানুষের কাছে আজও অঙ্কিতা লোখাণ্ডে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকাই থেকে গিয়েছেন। বিয়ে করেছেন অঙ্কিতা। বিয়ে করেছেন তাঁর ভালবাসার মানুষকেই। কিন্তু আজও অঙ্কিতার পরিচয় সুশান্তের প্রাক্তন প্রেমিকা! সব সংবাদ মাধ্যমে, সোশ্যাল মিডিয়ায় লেখা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে!

ইতিমধ্যেই অঙ্কিতা নিজের কেরিয়ারে এগিয়েছে। সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। নিজের চেষ্টায় নিজের কেরিয়ার তৈরি করেছেন। ব্যক্তিগত জীবনে সুশান্তের সঙ্গে বিচ্ছেদ তাঁকে পুরোপুরি ভেঙে দিয়েছিল। তার পর সুশান্তের মৃত্যু। সব মিলে অনেকটা কঠিন সময় একা কাটিয়েছেন তিনি। সঙ্গে পরিবারকে পেয়েছেন। কখনও তাঁর দিকে আঙুল তোলেননি। বরং সুশান্তের মৃত্যুর পর তাঁকে ভেঙে পড়তেও দেখা গিয়েছে।  একটা দীর্ঘ সময় সুশান্তের সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খোলেননি। কিন্তু যখন দেখতে পেলেন তাঁকেই দোষারোপ করা হচ্ছে তখন ব্রেকআপ নিয়ে মুখ খোলেন তিনি।

একটি লাইভ ভিডিওতে তিনি জানিয়েছিলেন, সুশান্ত তাঁকে ছেড়ে গিয়েছিলেন তিনি নন। সেই ধাক্কা থেকে ঘুরে দাঁড়াতে অনেক সময় লেগেছিল তাঁর। জীবন শেষ করে দেওয়ারও কথা ভেবেছিলেন। কিন্তু করেননি যেটা হয়তো শেষ পর্যন্ত সুশান্ত পারেননি। বিষয়টা বার বার ঘুরে ফিরে সুশান্তেই আসছে কারণ ব্রেকআপের এত বছর পরেও অঙ্কিতার পরিচয় সুশান্তের প্রাক্তন। বিশেষ করে যখন তাঁর জীবনসঙ্গীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন তখনও।

সকলের ভাবার সময় এসেছে, কারও পরিচয় কারও দ্বারা পরিচালিত হতে পারে না। কারও স্ত্রী, কারও সন্তান, কারও, প্রেমিকা, কারও স্বামীর বাইরেও তিনি একজন আলাদা মানুষ। তাঁর একটা নাম আছে, তাঁর একটা কেরিয়ার আছে, তাঁর একটা বেঁচে থাকা আছে, তাঁর একটা লড়াই আছে। তাহলে কেন একজনের নাম অন্য এক জনের পরিচয় হয়ে দাঁড়াবে। সেটাকে সম্মান করা মনে হয় সকলের কর্তব্য। ছেলে-মেয়ে নির্বিশেষে কেউ কারও পরিচয় হতে পারে না যখন তাঁর একটা নিজস্ব পরিচয় রয়েছে। বিশেষ করে সে তো হতেই পারে না যে তাঁর জীবনে নেই। কিন্তু আমরা বার বার ঘুরে ফিরে সেটাই করে চলেছি। অঙ্কিতা লোখাণ্ডেকে সুশান্তের প্রাক্তন প্রেমিকা বলা বন্ধ হোক। অঙ্কিতা লোখাণ্ডে একজন অভিনেত্রী, একজম স্বতন্ত্র মানুষ— সেটাই মনে রাখুক সবাই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)