শাহরুখ কন্যা-অমিতাভ নাতি জুটি বাঁধছেন জোয়া আখতারের নতুন ছবিতে

শাহরুখ কন্যা-অমিতাভ নাতি

জাস্ট দুনিয়া ডেস্ক: শাহরুখ কন্যা-অমিতাভ নাতি কি তাহলে এবার এক ফ্রেমে। অভিষেকেই দু’জন পাচ্ছেন তারকা পরিবারের সন্তানকে। বলিউডের বাজারে এখন এটাই সব থেকে বড় খবর। আরিয়ান গ্রেফতার কাণ্ডকে পিছনে ফেলে বলিউড এখন আবার মেতেছে সিনেমায়। আর তাতেই শীর্ষে রয়েছে জোয়া আখতারের নতুন ছবির কথা। জানা যাচ্ছে জোয়া আখতারের নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। শুধু কী তাই? এই তালিকায় দেখা যেতে পারে আরও দুই তারকা পুত্র ও কন্যাকে।

বলিউডের খবরের বাজারে কান পাতলে শোনা যাচ্ছে এই ছবিতে দেখা যেতে পারে বনি কাপুর ও শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুরকে। না তালিকাটা এখানেই শেষ নয়। আরও রয়েছে। এই একই সিনেমায় দেখা যেতে পারে সইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম খানকেও। ইতিমধ্যেই এই দুই পরিবারের বড়রা সিনেমায় পা রেখেছেন। শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী ও সইফের মেয়ে  সারা পা রেখেছেন সিনেমায়। জানা যাচ্ছে এই তারকা কন্যা, পুত্রদের নিয়ে বলিউডের অনেক তাবড় পরিচালকই চাইছিলেন ছবি বানাতে। সেই তালিকায় রয়েছেন করণ জোহরও। কিন্তু অভিষেকটা মনে হয় হতে চলেছে জোয়া আখতারের আত ধরেই।

জোয়া আখতারের সিনেমা মানেই একটা অন্যরকম ফ্লেভার। সঙ্গে তাঁর প্রায় সব সিনেমাতেই কিছু সামাজিক বার্তা তো থাকেই। এ ছাড়া অনেকটাই বাস্তবের মাটিতে দাঁড়িয়েই তিনি তাঁর ছবির গল্প, চিত্রনাট্য নির্বাচিত করেন তা তাঁর ছবি দেখলেই বোঝা যায়। তবে এবার তাঁর বিষয় জনপ্রিয় কমিক চরিত্র আর্চি। ভারতীয় মোরকে আর্চিকে আনতে চলেছেন এই পরিচালক। আর তাতেই অভিনয় করতে দেখা আবে তারকা কন্যা, পুত্রদের। যা দেখা যাবে নেটফ্লিক্সে।

ইতিমধ্যেই সে ইঙ্গিত দিয়েছেন স্বয়ং জোয়া। তিনি আর্চি কমিকসের একটি অংশ পোস্ট করেন ইনস্টাগ্রামে। এবং তিনি নিজেই জানিয়েছেন, এই নিয়েই তাঁর পরবর্তী ছবি যা আসতে চলেছে নেটফ্লিক্সে। তিনি ছবির ক্যাপশনে লেখেন, ‘‘এবার আর্চি আসছে দেশি রূপে। নেটফ্লিক্সে জনপ্রিয় আর্চিকে নিয়ে আসছি। সঙ্গে থাকছে বলিউডের নতুন প্রজন্ম।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)