ইয়ামি গৌতম ও উরি-র পরিচালক আদিত্য ধর সেরে ফেললেন বিয়ে

ইয়ামি গৌতম

জাস্ট দুনিয়া ডেস্ক: ইয়ামি গৌতম বলিউডের অতি পরিচিত মুখ। তাই তাঁর জীবন, প্রেম, বিয়ে নিয়ে যে বাড়তি উৎসাহ থাকবে সেটাই স্বাভাবিক। কিন্তু তিনি তেমনটা হতেই দিলেন না। বরং জীবনের সব থেকে সিদ্ধান্তটি নিয়ে ফেললেন একদম চুপচাপ। আর তার পর জানালেন সে কথা। লকডাউন, কোভিড পরিস্থিতিতে জাঁকজমক করে কিছু করতে চায়নি এই সেলেব জুটি। হ্যাঁ, ইয়ামি গৌতম যাঁকে জীবন সঙ্গী বেছে নিলেন তিনিও  বলিউডের পরিচিত নাম। পরিচালক আদিত১ ধর। যাঁর বিখ্যাত ছবি ‘উরি’তে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীতে। তাহলে কী প্রেমটা সেখান থেকেই দানা বেঁধেছিল?

এই অভিনেত্রী-পরিচালক প্রেম আদৌ কোথায় জন্ম গ্রহন করেছিল তা যতক্ষণ না এই জুটি জানাচ্ছে ততক্ষণ জানা সম্ভব নয়। তবে তাঁরা যে বিয়েটা সেরে ফেলেছেন চুপচাপ তা তাঁরা জানিয়ে দিয়েছেন ছবিসহ। শুক্রবার ইয়ামি গৌতমের পোস্ট রীতিমতো সবাইকে চমকে দেওয়ার মতো। সেখানে তিনি তাঁদের বিয়ের ছবি পোস্ট করেন। রুমি একটি লাইন তুলে দেন সেখানে। যাতে লেখা, ‘‘তোমার আলোয়, আমি ভালবাসতে শিখেছি।’’

তার সঙ্গে তিনি লেখেন, ‘‘আমাদের পরিবারের আশীর্বাদে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হলাম আজ খুব কাছের মানুষদের সঙ্গে নিয়ে। ব্যক্তিগত জীবনকে আলাদা রাখতে পছন্দ করায় এই আনন্দের অনুষ্ঠান আমরা আমাদের একদম নিজেদের পরিবারের মধ্যেই উদ্‌যাপন করেছি।’’ এর সঙ্গে দু’জনের তরফেই সকলের শুভেচ্ছা চাওয়া হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘‘ভালবাসা ও বন্ধুত্বের যাত্রা শুরু করলাম আমরা, আমাদের সবার শুভেচ্ছা ও আশীর্বাদ চাই। ভালবাসা, ইয়ামি ও আদিত্য।’’

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam (@yamigautam)

বিয়ের যে ছবিটি ইয়ামি পোস্ট করেছেন‌ সেখানে পুরো লাল বেনারসী লাল ওড়নায় সেজেছেন তিনি। আদিত্যর গায়ে ছিল সাদা ও ক্রিম রঙের শেরওয়ানি। ছবিতে দেখা যাচ্ছে দু’জনে দু’জনের দিকে তাকিয়ে হাসছেন। যা থেকে পরিষ্কার জীবনের নতুন ইনিংস দাপটের সঙ্গেই শুরু করলেন এই সেলেব জুটি। এই পোস্টের সঙ্গে সঙ্গেই শুভেচ্ছার জোয়ারে ভেসেছে জুটি। সেই তালিকায় রয়েছেন দিয়া মির্জা, ভানি কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, নেহা ধুপিয়া, ভুমি পেদনেকার, বিক্রান্ত মেসির মতো বলিউড সেলেবরা।

২০১৯-এ ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমাটি সুপার হিট হয় আদিত্যর পরিচালনায়। মূল চরিত্রে ছিলেন ভিকি কৌশল। সেই ছবিতে র এজেন্টের ভূমিকায় দেখা গিয়েছিল ইয়ামি গৌতমকে। এই মুহূর্তে ভিকি কৌশলকে নিয়েই আদিত্যর নতুন ছবির কাজ চলছে ‘দ্য ইমমর্টাল অশ্বথ্যমা’। ইয়ামি গৌতম বলিউডের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন ভিকি ডোনার ছবির পর। এর পর কাবিল ও বাত্তি গুল মিটার চালুতে দেখা যায় তাঁকে। তাঁর পরবর্তী সিনেমা ভূত পুলিশ।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)