Will Smith অস্কার বিতর্ককে পিছনে রেখে পা দিলেন ভারতে

Will Smith

জাস্ট দুনিয়া ডেস্ক: হঠাৎই ভারতে হাজির সম্প্রতি বিতর্কের কেন্দ্রে থাকা অভিনেতা Will Smith । গত মাসেরই কথা। অস্কার মঞ্চে উঠে সঞ্চালককে সপাটে চড় মেরেছিলেন। তার পর অনেক জলঘোলার পর আপাতত অস্কার কমিটি তাঁকে নির্বাসিত করেছে। তার মধ্যেই তিনি হাজির ভারতে। তবে এই প্রথম তিনি ভারতে এলেন তা নয়। এর আগেও এসেছেন নিজের শো-এর শুটিংয়ে। তবে যা খবর এবার কারণটা একটু অন্যরকমই। মানসিক শান্তির খোঁজেই নাকি। ভারতে আসা তাঁর। দেখা করবেন সদগুরুর সঙ্গে। তার মানে বেশ কিছুদিন তিনি কাটাবেন এই দেশে।

ভাইরাল হয়ে গিয়েছিল অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারার সেই দৃশ্য। ঘটনাটার সূত্রপাত সঞ্চালক ক্রিস রকের মন্তব্য থেকে। তিনি একজন কমেডিয়ান হওয়ায় মঞ্চে উঠে তাঁর কাজই কথায় কথায় মজা করা। সেটাই যে কখন সিরিয়াস হয়ে যাবে তা কে বুঝেছিল। তিনি উইল স্মিথের স্ত্রী জেড পিনকেট স্মিথকে নিয়ে মজা করতে শুরু করেন। যিনি অ্যালোপেশিয়া রোগে আক্রান্ত। যার ফলে তাঁর মাথার চুল একদমই কম। আর সেই নিয়েই রসিকতা করতে শুরু করেছিলেন ক্রিস।

ক্রিসের এই রসিকতা মেনে নিতে পারেননি উইল স্মিথ। মেনে নিতে পারাটাও স্বাভাবিক ছিল না। তবে তিনি যে এই প্রতিক্রিয়া দেবেন সেটা হয়তো তিনি নিজেও ভাবেননি। এদিকে সেরা অভিনেতার অস্কার এই বছর তিনিই পেয়েছিলেন। তাঁর নাম ঘোষণা করার আগেই ঘটে যায় এই ঘটনা। পরে ক্ষমা চাইলেও শেষরক্ষা হয়নি। ১০ বছরের জন্য নির্বাসিত হতে হয়েছে। তার পর থেকে আর দেখা যায়নি জনসমক্ষে। সরাসরি ভারতে দেখা দিলেন তিনি। মনে করা হচ্ছে মানসিক শান্তির খোঁজেই এ দেশে আসা তাঁর।

সদগুরুর সঙ্গে আগেও তিনি সাক্ষাৎ করেছেন। তাঁকেই তিনি তাঁর আধ্যাত্মিক গুরু মেনেছেন। স্মিথের বাড়িতেও আমন্ত্রণ রক্ষার্থে গিয়েছিলেন সদগুরু। সেই ভিডিও সকলেই দেখেছেন। ২০১৯-এর পর আবার ভারতে এলেন স্মিথ। প্রথম দেখাতেই যে তিনি ভারতকে ভালবেসে ফেলেছিলেন তা আরও একবার প্রমাণ হল।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)