প্রশান্ত কিশোর এবার সিনেমায়, তাঁকে নিয়ে ওয়েব সিরিজ বানাতে চান শাহরুখ

প্রশান্ত কিশোর এবার সিনেমায়

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রশান্ত কিশোর এবার সিনেমায়, তাঁর জীবনকে রূপোলি পর্দায় ধরতে চাইছেন এমন একজন যা নিয়ে গুঞ্জন তুঙ্গে। এমনটাই শোনা যাচ্ছে বলিউডে কান পাতলে। আর তাঁকে নিয়ে সিনেমা বানানোর পথে হাঁটতে চলেছেন শাহরুখ খান। তিনি প্রশান্ত কিশোরের জীবন নিয়ে ওয়েব সিরিজ বানানোর পরিকল্পনায় রয়েছেন বলেই জানা গিয়েছে। প্রশান্ত কিশোর যথেষ্ট পরিচিত মুখ। তবে ২০২১-এর বিধান সভা নির্বাচন তাঁকে একটা অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। বাংলায় তৃণমূলের প্রত্যাবর্তনের পিছনে নাকি কাজ করছে এই প্রশান্ত কিশোরের মাথা। শুধু কী মমতার জয় তামিলনাড়ুতে এমকে স্টালিনের জয়েরও অন্যতম কান্ডারি হিসেবে মনে করা হয় তাঁকেই।

সেই প্রশান্ত কিশোরের জীবন অবলম্বলে ওয়েব সিরিজ তৈরির পরিকল্পনা করছেন শাহরুখ। এক নেপথ্য বাদশাহকে নিয়ে ছবি বানাতে চান বলিউডের বাদশাহ। যান নিয়ে রীতিমতো জল্পনা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপতত মুম্বইয়ে রয়েছেন পিকে। এদিন সেখান‌ে তিনি দেখা করেন এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গে। তার পরই নাকি তিনি যান মন্নতে।

মন্নতে শাহরুখ খানের সঙ্গে দেখা করেন প্রশান্ত কিশোর বা পিকে। সেখানে দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ বেশ কিছু ছবি বানিয়েছে, তবে সেটা স্বাভাবিক বলিউডি রোমান্টিক ছবি। তার কোনওটা হিট করেছে, কোনওটা মুখ থুবড়ে পড়েছে। তবে এবার যে রিয়েল লাইফ চরিত্র নিয়ে কাজ করতে চলেছে রেড চিলিজ তা স্পষ্ট করে তাদের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়েছে।

প্রশান্ত কিশোরকে রাজনীতির চানক্য বলা হয়। এদিন শাহরুখের সঙ্গে সাক্ষাতের পর টুইটারে হ্যাশট্যাগ চানক্য-কে দীর্ঘক্ষণ ট্রেন্ড করতে দেখা যায়। মনে করা হচ্ছে শাহরুখ খানের সঙ্গে প্রশান্ত কিশোরের সাক্ষাতের নেপথ্যে রয়েছে এই ওয়েব সিরিজের পরিকল্পনাই। শাহরুখকে দীর্ঘদিন দেখা যায়নি কোনও কাজ করতে। তবে এদিন তিনিও কাজে ফেরার ইঙ্গিত দিলেন টুইটারে। তিনি লেখেন, ‘‘মনে হচ্ছে কাজে ফেরার সময় এসেছে। যাঁরা একটু হলেও স্বাভাবিক জীবনে ফিরেছেন তাঁদের শুভেচ্ছা।  কাজের  নিরাপদ ও স্বাস্থ্যকর  দিন এবং মাস আসছে। সবার জন্য ভালবাসা।’’

শাহরুখ খান তাঁর কাজে ফেরার ইঙ্গিত দিলেও প্রশান্ত কিশোরের তরফে কোনও মন্তব্য বা সোশ্যাল মিডিয়া পোস্ট পাওয়া যায়নি এই বিষয়ে। শাহরুখকে শেষ দেখা গিয়েছিল ‘জিরো’ সিনেমায়। যা দর্শকদের হতাশ করেছিল। তবে এই সময়ে তাঁর সংস্থা ‘বদলা’, ‘ক্লাস অফ ৮৩’-র মতো সিনেমা বানিয়েছে। এ ছাড়া ‘বার্ড অফ ব্লাড’ এবং ‘বেতাল’-এর মতো ওয়েব সিরিজ বানিয়েছে রেড চিলিজ।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)