সাইকো থ্রিলার ‘চোখ’ বাপ্পার আপকামিং ওয়েবসিরিজ আসছে রাহুলকে সঙ্গী করে

সাইকো থ্রিলার ‘চোখ’‘চোখ’-এর পোস্টার লঞ্চে সমস্ত কলাকুশলী। ছবি: প্রকাশ পাইন।

সাইকো থ্রিলার ‘চোখ’ নওয়েব সিরিজে নিয়ে আসছেন পরিচালক বাপ্পা। কী রয়েছে সেই সাইকো থ্রিলারে খুঁজে দেখলেন অমৃত হালদার


কথায় আছে, চোখ হল মনের আয়না। কিন্তু মনের মধ্যে যদি অবিরাম দ্বন্দ্ব চলতে থাকে, সে কথাও কি চোখ নিখুঁত ভাবে বলে দিতে পারে? হয়তো সব ক্ষেত্রে না। পার্সোনালিটি ডিসঅর্ডারের মতো জটিল মানসিক সমস্যার ক্ষেত্রে চোখ বড্ড অসহায়। চটজলদি সেই সমস্যার সমাধান হয়তো করতে পারে না আদতে।

তবে, পরিচালক বাপ্পার আপকামিং ওয়েবসিরিজ ‘চোখ’ বলতে চলেছে পার্সোনালিটি ডিসঅর্ডারে ভোগা এক অধ্যাপকের রোমাঞ্চকর গল্প। যার পরতে পরতে শুধুই রহস্য।

পার্সোনালিটি ডিসঅর্ডারের অধ্যাপক রবার্ট, যিনি নিজের সঙ্গেই লড়াই করে চলেছেন। মানসিক অস্থিরতা তাঁকে আশপাশ থেকে বিচ্ছিন্ন করে দিচ্ছে মাঝেমধ্যেই।

আবার ‘রবার্টে’র অজান্তেই হয়ে যায় অনেকগুলো খুন। সেগুলি আসলে খুন নাকি পরিকল্পিত ঘটনা, তা জানতে দেখতে হবে এলআরপি এন্টারটেনমেন্টের ‘চোখ’। এই ওয়েব সিরিজ আসছে আগামী বছর।

সম্প্রতি ‘চোখ’-এর পোস্টার লঞ্চ হয়ে গেল। ‘প্রফেসর রবার্ট’-এর চরিত্রে অভিনয় করছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। ওয়েব সিরিজের পরিচালক বাপ্পা থিয়েটারের মানুষ।

গল্প লিখেছেন শ্রেয়া ঘোষ। ডিজাইন করেছেন রাজেশ ও সন্দীপ। রাহুল ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, রিমি দেব, সাহেব হালদার, বিক্রম দাস-সহ অন্যেরা।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)