বিরাট কোহলির জন্মদিনে অনুষ্কা শর্মা ইনস্টায় ছবি পোস্ট করে লিখলেন…

বিরাট কোহলির জন্মদিনে অনুষ্কা শর্মা

জাস্ট দুনিয়া ডেস্ক: বিরাট কোহলির জন্মদিনে অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন। সেই সঙ্গে কয়েকটি লাইনও লিখলেন। যেখানে তিনি স্বামী বিরাট কোহলির উদ্দেশে লিখলেন এক ঝাঁক শব্দমালা।

গত কয়েক দিন ধরেই মাঠে একের পর এক হারের মুখোমুখি বিরাট কোহলি। ফলে ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে একের পর এক মন্তব্যে বিদ্ধ হতে হয়েছে গোটা পরিবারকে। ধর্ষণের হুমকির হাত থেকে ছাড় পায়নি তাঁদের দশ মাসের মেয়েও। তবুও বিষয়টাকে সে ভাবে গুরুত্ব দিতে রাজি নন বিরাট কোহলী বা অনুষ্কা শর্মা কেউই। সেই আবহেই বিরাট কোহলির জন্মদিনে অনুষ্কা শর্মা ইনস্টায় ছবি পোস্ট করে জানালেন শুভেচ্ছা।

শুক্রবার বিরাটের জন্মদিন ছিল‌। এ দিন ইনস্টাগ্রামে আবেগ-মাখা পোস্টে স্বামীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অনুষ্কা। একটি ছবি পোস্ট করে লিখলেন, ‘‘এই ছবির জন্য আলাদা করে কোনও কৃত্রিম ফিল্টারের প্রয়োজন নেই। তোমার সততা আর সাহস ভরসা দিয়েছে বার বার। আমি জানি জীবনের কঠিনতম সময় থেকে নিজেকে তুলে আনতে তোমার চেয়ে ভাল কেউ পারে না। যাঁরা তোমাকে চেনে, তাঁরা সত্যিই ভাগ্যবান। সব কিছুকে আরও সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন।’’

নিজের কেরিয়ারে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ভারত-অধিনায়ক। ব্যক্তিগত ক্ষেত্রে ২০১৯ সালে ইডেন গার্ডেন্সের পরে আর কোনও শতরান পাননি। আইপিএলেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে এ বারেও ট্রফির মুখ দেখেননি। বিশ্বকাপের পরে আন্তর্জাতিক টি২০তে ভারতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার কথা টুইটারে ঘোষণা করেছেন সম্প্রতি। বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারের পর থেকেই গোটা দেশের রোষের মুখে পড়েছিল ভারতীয় দল। সেই কটূক্তির রেশ গিয়ে পড়েছিল বিরাটের পরিবারের উপরেও। ধর্ষণের হুমকি দেওয়া হয় বিরাট-অনুষ্কার দশ মাসের মেয়ে ভামিকাকে। একের পর এক কটাক্ষের শিকার হন অনুষ্কাও। পাকিস্তান-ম্যাচের পরে জনতার প্রবল রোষের মুখে পড়া মহম্মদ শামির পাশে দাঁড়িয়েছিলেন অধিনায়ক কোহলী। তীব্র ভাষায় কটাক্ষ করেছিলেন নিন্দুকদের।

অনুষ্কা লিখেছেন…

‘‘এই ছবির জন্য আলাদা করে কোনও কৃত্রিম ফিল্টারের প্রয়োজন নেই। তোমার সততা আর সাহস ভরসা দিয়েছে বার বার। আমি জানি জীবনের কঠিনতম সময় থেকে নিজেকে তুলে আনতে তোমার চেয়ে ভাল কেউ পারে না। যাঁরা তোমাকে চেনে, তাঁরা সত্যিই ভাগ্যবান। সব কিছুকে আরও সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন।’’


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)