কঙ্গনা রানাউতের টুইটার বন্ধ, মমতাকে আক্রমণ করার ফল পেলেন

কঙ্গনা রানাউতের টুইটার বন্ধ

জাস্ট দুনিয়া ডেস্ক: কঙ্গনা রানাউতের টুইটার বন্ধ করে দিল টুইটার কর্তৃপক্ষ। জানা যাচ্ছে আর কখনও কঙ্গনা টুইটারে তাঁর অ্যাকাউন্ট করতে পারবেন না। বাংলার নির্বাচন এবং নির্বাচন পরবর্তী অশান্তি নিয়ে টুইট করেছিলেন তিনি। যা বার বার টুইটারের পলিসি লঙ্ঘন করছিল। যেখানে ঘৃণা ছড়ানো হচ্ছিল এবংঅপমানজনক বক্তব্য রাখা হচ্ছিল বলে জানিয়েছেন টুইটার।

কঙ্গনা টুইটারকে পক্ষপাত দুষ্ট বলে আখ্যা দিয়ে বলেন, ‘‘আমার কাছে অনেক মঞ্চ রয়েছে যেখানে আমি আমার বক্তব্য রাখতে পারি, তার মধ্যে আমার নিজস্ব সিনেমা রয়েছে।’’

কঙ্গনা তাঁর টুইটে বাংলায় রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েছিলেন। তিনি দীর্ঘদিন ধরেই বিজেপির হয়ে তাঁর বক্তব্য রেখে এসেছেন বিভিন্ন ক্ষেত্রে। সরাসরি রাজনীতি না করলেও মানসিকভাবে তিনি যে সেই দিকেই ঝুঁকে তা বার বারই স্পষ্ট করেছেন।

সেই সমর্থন ও বাকিদের বিরোধিতা করতে গিয়ে তিনি পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেছেন। তাঁর দাবি, যেখানে যেখানে বিজেপি জিতেছে যেমন অসম ও পুদুচেরীতে কোনও হিংসার ঘটনা ঘটেনি। মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কেও এমন কিছু শব্দ তিনি ব্যবহার করেছিলেন যা টুইটারের নিয়ম বহির্ভূত।  তাঁকে রাবনের সঙ্গে তুলনা করেন কঙ্গনা।

তিনি নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে লেখেন, ‘‘খল নায়ক হতে গেলে রাবনের মতো হয়ে উঠুন। ঠিক যেমন মমতা দিদি।’’ হিন্দু-মুসলিম নিয়েও তিনি নানা মন্তব্য করেন। যেটা ধর্মীয় বিশ্বাসকে আঘাত করতে পারে বলেই মনে করা হচ্ছে। তাঁর টুইটে এও লেখা হয়, বাংলাদেশি ও রোহিঙ্গারা মমতার সব থেকে বড় শক্তি। এর পর  থেকে বাংলায় হিন্দুর সংখ্যা কম এবং বাংলায় মুসলিমরা সব থেকে গরীব গোটা ভারতের তুলনায়।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)