রিয়া চক্রবর্তী: সত্যিটা সামনে আসবেই, যে সব বলা হচ্ছে তা নিয়ে এখনই মুখ খুলছি না

গ্রেফতার রিয়া চক্রবর্তীরিয়া চক্রবর্তী

জাস্ট দুনিয়া ডেস্ক: রিয়া চক্রবর্তী এই প্রথম মুখ খুললেন। বললেন, ‘‘সত্যিটা সামনে আসবেই। যে সব বলা হচ্ছে তা নিয়ে এখনই মুখ খুলছি না।’’ তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার পর সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা নিয়ে এই প্রথম বার রিয়া চক্রবর্তী কিছু বললেন।

শুক্রবার রিয়া মুখ খোলার আগে সুশান্তের বন্ধু মহেশ শেট্টিকে বিহার পুলিশ জেরা করে। সেই জেরায় মহেশ অনেক বিষয়েই রিয়া চক্রবর্তী-র বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। মারা যাওয়ার আগের রাতে সুশান্ত যে দু’জনকে ফোন করেছিলেন, তাঁদের মধ্যে এক জন রিয়া এবং অন্য জন মহেশ।যদিও মহেশ ঘুমিয়ে পড়েছিলেন, তাই সুশান্তের ফোন ধরতে পারেননি বলে মুম্বই পুলিশকে জানিয়েছিলেন আগে। কিন্তু আজকের জেরায় রিয়া-সুশান্তের সম্পর্ক নিয়ে মহেশ বিস্ফোরক কিছু তথ্য তাদের জানিয়েছেন বলে বিহার পুলিশ সূত্রে খবর। জেরায় মহেশ তাদের জানিয়েছেন, সুশান্তকে তাঁর পরিবারের সঙ্গে রিয়া যোগাযোগ রাখতে দিতেন না।

বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

একই সঙ্গে এ দিন সুশান্তের অন্য বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে জেরার জন্য ডেকে পাঠায় পুলিশ। তিনি যদিও রিয়ার পাশেই দাঁড়িয়েছেন। পাশাপাশি, রিয়ার বিরুদ্ধে মুখ খোলার জন্য সুশান্তের পরিবার তাঁর উপর চাপ দিচ্ছে বলেও অভিযোগ করেন সিদ্ধার্থ।

এর মধ্যেই রিয়া আজ মুখ খুলেছেন। তিনি বলেন, ‘‘আমার সম্পর্কে সংবাদমাধ্যমে ভয়ানক সব কথাবার্তা বলা হচ্ছে। এ বিষয়ে আমার আইনজীবী কিছু বলতে বারণ করেছেন। দেশের বিচার ব্যবস্থার উপর যথেষ্ট আস্থা রয়েছে। আমি বিচার পাব। সত্যিটা অবশ্যই সামনে আসবে।’’

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)