The Archies, একঝাঁক নতুন মুখ নিয়ে আসছে বিখ্যাত কমিকস

The Archies

জাস্ট দুনিয়া ডেস্ক: The Archies-এর নাম কে শোনেনি। কমিকস ষাটের দশকের হলেও তাঁর বিস্তার এই প্রজন্মের কাছেও আগের মতই। সব প্রজন্ম, সব বয়সের কাছে গ্রহনযোগ্য হয়ে ওঠা আর্চি এবার সিনেমার পর্দায়। আর সেখানে অভিনয়ে জায়গা করে নিয়েছেন বলিউড সেলেববাড়ির এই প্রজন্মের মুখেরা। পরিচালনায় জোয়া আখতার। অনেকদিন পর আবার পরিচালনায় দেখা যাচ্ছে তাঁকে। তাঁর তৈরি সিনেমা সব সময়ই মানুষের মন জয় করেছে। সব সময়ই সিনেমার মধ্যে দিয়ে বাস্তবের গল্প বলেছেন জোয়া। হিটও হয়েছে ছবি। এবার একদম অন্য একটা প্রয়াস করেছেন তিনি।

ছবির প্রযোজনায় হাত লাগিয়েছে আর্চি কমিকস অ্যান্ড গ্রাফিক্স ইন্ডিয়া। এই ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। শনিবার নেটফ্লিক্সই তার প্রথম লুক প্রকাশ্যে এনেছে। আর্চির সব বিখ্যাত চরিত্রগুলোতে কাঁদের দেখা যাবে? তালিকাটা কিন্তু বেশ আকর্ষণীয়। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শাহরুখ খানের মেয়ে সুহানা খান ও শ্রীবেদী-বনি কাপুরের মেয়া খুশি কাপুর। তিনজনেরই প্রথম ছবি দ্য আর্চি।

এছাড়া এই ছবিতে দেখা যাবে আরও কিছু নতুন মুখ। তাঁরা হলেন মিহির আহুজা, যুবরাজ মেন্দা, বেদং রায়না। ফার্স্ট লুকে এই প্রজন্মের সদ্য হওয়া যুবক-যুবতীদের পোশাকে, লুকে একদম নিয়ে যাওয়া হয়েছে সেই ষাটের দশকে। বাকিটা সময়ই বলবে। তবে এই ছবি নিয়ে পরিচালক, প্রযোজক থেকে অমিতাভ, শাহরুখরাও চূড়ান্ত উত্তেজিত। দেখে নিন সিনেমার ফার্স্ট লুক—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)