টেলি অ্যাকাডেমি আওয়ার্ড ২০১৯: শ্রেষ্ঠ ধারাবাহিক ‘ফাগুন বউ’, জনপ্রিয়তায় সেরা ‘কৃষ্ণকলি’

টেলি অ্যাকাডেমি আওয়ার্ড ২০১৯শুক্রবার টেলি সম্মান অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ইন্দ্রাণী হালদার, মানালি দে এবং দিতিপ্রিয়া রায়।

জাস্ট দুনিয়া ডেস্ক: টেলি অ্যাকাডেমি আওয়ার্ড ২০১৯ অনুষ্ঠানে শ্রেষ্ঠ ধারাবাহিকের শিরোপা পেল ‘ফাগুন বউ’। জনপ্রিয়তার নিরিখে সেরা ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। নজরুল মঞ্চে টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড সেরা অভিনেতা ও অভিনেত্রীদের তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পুরস্কার প্রদান মঞ্চে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়, ‘‘আমি আপনাদের গুণমুগ্ধ। আমি তো খুব সিরিয়াল দেখি। যে দিন দেখার সময় পাই না, সে দিন মধ্যরাতে সবাই যখন ঘুমোন, আমি জেগে সিরিয়াল দেখি।’’ তিনি আরও বলেন, ‘‘সিরিয়ালের সময়সূচির খোঁজখবরও রাখি আমি। জোগাড় করে জেনে নিই কোন সিরিয়াল কখন দেখানো হচ্ছে।’’

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

টেলি অ্যাকাডেমি আওয়ার্ড ২০১৯-এ শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন সন বন্দ্যোপাধ্যায় ও বিশ্বজিৎ ঘোষ। শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জন্য পুরস্কৃত হয়েছেন ইন্দ্রাণী হালদার, ‘নকশিকাঁথা’ ধারাবাহিকের জন্য মানালি দে এবং ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের জন্য দিতিপ্রিয়া রায়। শ্রেষ্ঠ ধারাবাহিক ও সব থেকে জনপ্রিয় ধারাবাহিক হিসাবে পুরস্কৃত হয়েছে ‘ফাগুনবউ’ এবং ‘কৃষ্ণকলি’। শ্রেষ্ঠ পরিচালক অমিত সেনগুপ্ত ও শ্রেষ্ঠ নন ফিকশন অ্যাঙ্কার যিশু সেনগুপ্ত (সারেগামা)। শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে পুরস্কার পেয়েছে কৃত্তিকা চক্রবর্তী, পৃথা ঘোষ, অরণ্য রায়চৌধুরী ও অভিরূপ সেন।

বেস্ট স্ক্রিন প্লে-র তালিকাতেও নাম রয়েছে ‘কৃষ্ণকলি’র। ওই বিভাগে পুরস্কার পেয়েছেন সুশান্ত দাস ও নন্দলাল মজুমদার। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল এবং শ্যামা পেয়েছেন ‘বেস্ট অনস্ক্রিন কাপল’-এর শিরোপা। সেরা সংলাপের জন্য পুরস্কার পেয়েছেন ‘করুণাময়ী রানি রাসমণি’র অঞ্জন চক্রবর্তী। রানী রাসমণির জন্য গৌরব চট্টোপাধ্যায় পেয়েছেন সেরা সহঅভিনেতার পুরস্কার।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)