Taapsee Pannu On Mithali Raj: ‘সারাজীবন আমাদের ক্যাপ্টেন’

Taapsee Pannu On Mithali Raj

জাস্ট দুনিয়া ডেস্ক: তিনি আসলে অনস্ক্রিন মিতালী রাজ। মাঠের মিতালীকে সিনেমার পর্দায় তুলে ধরেছেন যি‌নি সেই তাপসী পান্নু মিতালীর অবসরের খবরে চুপ করে থাকতে পারেননি (Taapsee Pannu On Mithali Raj)। তিনি টুইটে মিতালীর উদ্দেশে লেখেন, ‘‘আমাদের সারাজীবনের ক্যাপ্টেন’’। মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’-তে তাঁর চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। যে কারণে সামনে থেকে এই ক্রিকেটারের লড়াইয়ের কাহিনীকে ফ্ল্যাশব্যাকে ফিরিয়ে নিয়ে গিয়ে সেই জীবনটা বেঁচেছেন তিনি অনেকটা সময়। সামনে থেকে মিতালীর চলা, বলা, ব্যাটিং শিখেছেন। তাই আজ তাঁর অবসরে একটু হলেও ভারাক্রান্ত তাপসীর মনও।

তাপসী এদিন সোশ্যাল মিডিয়ায় মিতালীর সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘‘সর্বকনিষ্ঠ একদিনের অধিনায়ক ভারতীয় ক্রিকেট দলের। একমাত্র ক্রিকেটার যিনি ৪টি বিশ্বকাপে অধিনায়কত্ব করেছেন, তার মধ্যে দু’বার ফাইনালে পৌঁছেছে। সর্ব কনিষ্ঠ ক্রিকেটার হিসেবে টেস্টে ২০০ রান করেছেন। অভিষেকে ভারতের হয়ে সর্বোচ্চ রান করা ক্রিকেটার। একমাত্র ভারতীয় ক্রিকেটার যিনি একদিনের ক্রিকেটে ৭টি ৫০ করেছেন। গৌরবের ২৩ বছর।’’

মিতালীকে তাঁর দ্বিতীয় ইনিংসের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। বুধবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেছেন মিতালী। জানিয়েছেন, তাঁর মনে  হয়েছে এটাই সঠিক সময় এই সিদ্ধান্ত নেওয়ার। তিনি যে দ্বিতীয় ইনিংস শুরু করছেন সেটাও জানিয়ে দিয়েছেন। তবে কী সেই দ্বিতীয় ইনিংস তা কিন্তু এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

মিতালী রাজের ২০১৯ সালের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই মিতালীর বায়োপিকের খবর দিয়েছিলেন তাপসী। জানিয়েছিলেন, তিনি তাঁর সেরাটা দিয়ে মিতালীর চরিত্রকে স্ক্রিনে ফুটিয়ে তুলবেন যা দেখে গর্ব বোধ করবেন স্বয়ং ক্রিকেটার। তিনি এও জানিয়েছিলেন, এই চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য তিনি কভার ড্রাইভও শিখতে চলেছেন। এতদিনে হয়তো সেই কাজ সম্পন্ন করেছেন তিনি। মাঠ থেকে মিতালীর বিদায় হয়ে গেলেও স্ক্রিনে মিতালীর অপেক্ষায় থাকবে ক্রিকেটপ্রেমী থেকে সিনেমাপ্রেমী, মিতালী ফ্যান থেকে তাপসী ফ্যান—সকলেই। এই বছর ১৫ জুলাই মুক্তি পাওয়ার কথা এই সিনেমার।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle