সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী বান্দ্রা থানায়, রেকর্ড হল বয়ান

রিয়া চক্রবর্তীসুশান্ত ও রিয়া।

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী বান্দ্রা থানায় গেলেন। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার রিয়ার বয়ান রেকর্ড করল মুম্বই পুলিশ।

রিয়া নিজেও বলিউডে অভিনয় করেন। পুলিশ সূত্রে খবর, সুশান্ত মামলার তদন্তকারী অফিসার এ দিন রিয়াকে থানায় ডেকে পাঠান। সকাল সাড়ে ১১টা নাগাদ রিয়া বান্দ্রা থানায় পৌঁছন। তার পর রিয়ার বয়ান রেকর্ড করা হয়।


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

সুশান্তের অন্য এক ঘনিষ্ঠ মুকেশ ছাবড়ার বয়ান পুলিশ বুধবার রেকর্ড করে। পুলিশ আসলে সুশান্তের আত্মহত্যার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তা খতিয়ে দেখছে।

গত রবিবার বান্দ্রারই একটি ফ্ল্যাট থেকে ৩৪ বছরের সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই আত্মহত্যার পিছনে পেশাগত শত্রুতার অভিযোগ তোলেন কেউ কেউ। জানা যায়, সুশান্ত অবসাদে ভুগছিলেন। এর পরেই মহারাষ্ট্র সরকার বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত এই মামলায় মোট ১০ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। কয়েকটি প্রযোজনা সংস্থাকেও তদন্তের প্রয়োজনে ডেকে পাঠানো হয়েছে।

যদিও সুশান্তের বাবা কে কে সিংয়ের দাবি, তিনি বা তাঁর পরিবারের কেউ সুশান্তের অবসাদের কথা জানতেন না। শুধু তাই নয়, ছেলে যে আত্মহত্যা করতে পারে, সে কথাও মানতে নারাজ তিনি।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)