সুশান্ত সিং রাজপুতের বাবা অসুস্থ হয়ে হাসপাতালে, হৃদরোগে আক্রান্ত তিনি

সুশান্ত সিং রাজপুতের বাবাছবি ভিরাল ভয়ানির টুইট থেকে।

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের বাবা অসুস্থ। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। হাসপাতালে ভর্তি করা হয়েছে কেকে সিংকে। ছেলের মৃত্যুর কোনও কিনারা এখনও হয়নি। গত এক বছরে শুধুই তদন্ত এবং তদন্তের মোর ঘুরতে দেখা গিয়েছে। যা শেষ পর্যন্ত আটকে রয়েছে বলিউডেরমাদক কাণ্ডে। তাতে জিজ্ঞাসাবাদ পর্ব এখনও চলছে। সেই কাণ্ডেই গ্রেফতার হয়েছিলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই। আপাতত তাঁর মুক্ত। কিন্তু সুশান্তের মৃত্যু ইয়ে যে ধোঁয়াশা ছিল তা থেকেই গিয়েছে।

সুশান্তের বাবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছএ হাসপাতালের বেডে শুয়ে রয়েছএন তিনি। তবে তিনি যে স্থিতিশীল রয়েছেন তা পরিষ্কর সেখানে উপস্থিত সুশান্তের দুই দিদিল অভিব্যক্তিতেই।

সুশান্তের বাবা এই মুহূর্তে ভর্তি রয়েছেন ফরিদাবাদের এশিয়ান হাসপাতালে। হয়ত তিনি সেই সময় ফরিদাবাদে মেয়ের কাছেই ছিলেন। সুশান্তের এক দিদি সেখানেই থাকেন। মৃত্যুর আগে সেই দিদি বাড়িতে মুম্বই থেকে গাড়ি চালিয়ে গিয়েছিলেন। তা নিয়েও সুশান্ত মৃত্যু মামলায় কম কথা হয়নি।

প্রশ্ন উঠেছিল সেখানে এমন কী হয়েছিল যাতে সুশান্ত বেশ কয়েকদিনের জন্য গেলেও দ্রুত ফরে যন মুম্বইয়ে। প্রশ্ন তুলেছিলেন স্বয়ং সুশান্তের প্রেমিকা রিয়া। ওখানে ডাক্তারও দেখানো হয়েছিল সুশান্তকে বলে জানা গিয়েছিল তদন্তে। সব মিলে সুশান্ত মৃত্যু তদন্তে অনেক প্রশ্ন উঠলেও কোনওটার সুরাহা হয়নি এখনও।

১৪ জুন তাঁর বান্দ্রার বাড়িতে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। বাড়ির পরিচারক ও বন্ধু তাঁকে ঝুলন্ত অবস্থায় তাঁর শোয়ার ঘরে দেখতে পান বলে দাবি। তাঁরাই তাঁকে নামান এবং পুলিশকে খবর দেন। সন্দেহ রয়েছে তাঁদের বক্তব্যকে ঘিরেই। মুম্বই পুলিশ, বিহার পুলিশ, সিবিআই, নার্কোটিক্স, ইডি যুক্ত হয়েছে তদন্তে। শেষ পর্যন্ত কী করে মৃত্যু হয়েছে সুশান্তের তা সামনে আসেনি।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)