সুশান্ত সিং রাজপুত আত্মহত্যার আগে নিজের নাম গুগল করেছিলেন

ধাক্কা খেল নার্কোটিক্সের তদন্ত

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন তা আগের ময়নাতদন্তের রিপোর্টেই জানিয়ে দিয়েছিল পুলিশ। কিন্তু তাও তাঁর মৃত্যু নিয়ে ধন্দ কাটছে না। নতুন তথ্য হিসেবে ফরেন্সিক পরীক্ষার পর জানা গিয়েছে আত্মহত্যার ঠিক আগে তিনি গুগলে নিজের নাম দিয়ে সার্চ করেছিলেন ফোনে এবং তার পর তাঁকে নিয়ে বেশ কিছু খবরও পড়েন তিনি। যদিও এখনও পুরো ফরেন্সিক রিপোর্ট এসে পৌঁছয়নি।

সূত্রের প্রাথমিক ফরেন্সিক রিপোর্টের যা খবর তাতে ১৪ জুন সকাল ১০.১৫ মিনিট নাগাদ মাত্র কয়েক মিনিটের জন্য  নিজের ফোনে নিজের নাম সার্চ করেন এবং তাঁকে নিয়ে কিছু আর্টিকেলও দেখেন।

যা খবর সুশান্ত সিং রাজপুত মাঝে মাঝেই নিজের নাম গুগল করতেন এবং তা নিয়ে তাঁর দলের সঙ্গে আলোচনাও করতেন। এ ছাড়া বিভিন্ন অজানা বিষয় নিয়ে সার্চ করতেন সুশান্ত। এবং তিনি বিশ্বাস করতেন তাঁর ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করছে কেউ।

সুশান্ত যেটা দিয়ে গলায় ফাঁস লাগিয়েছিলেন বলে জানা গিয়েছে সেটাকেও ফরেন্সিকে পাঠানো হয়েছে। এর থেকে জানা যেতে পারে যে এই কাপড়টি আদৌ সুশান্তের দেহের ওজন নেওয়ার জন্য যথেষ্ট ছিল না।

এর মধ্যেই বলিউডের বেশ কিছু নামজাদা পরিচালক, প্রযোজক, অভিনেতা-অভিনেত্রীদের জেরা করেছে মুম্বই পুলিশ। এখনও পর্যন্ত ২৮ জনকে জেরা করেছে পুলিশ। তার মধ্যে রয়েছেন সুশান্তের কাছের বন্ধু এবং বান্ধবী বলে পরিচিত রিয়া চক্রবর্তীও রয়েছেন। জেরা করা হয়েছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র নায়িকা সঞ্জনা সাংঘিকেও। দুই অভিনেত্রী প্রায় সাত ঘণ্টা ধরে জেরা করা হয়েছে।

যশরাজ ফিল্মের সঙ্গে সুশান্তের চুক্তিপত্র চেয়ে পাঠিয়েছে পুলিশ। জানা গিয়েছে গত কয়েকমাসে  সুশান্তের চুক্তি করা বিভিন্ন প্রোডাকশন হাউসের সঙ্গে ১০টির মধ্যে সাতটি ছবিই হাতছাড়া হয়ে গিয়েছিল। তার আগে সাফল্যের সঙ্গে তিনি কাজ করেছেন, কাইপোচে, এমএস ধোনি, কেদারনাথ, বোমকেশ বক্সি-র মতো সিনেমায়।

সুশান্তের মৃত্যুর পর থেকেই দেশ নেপোটিজম নিয়ে তোলপাড় হচ্ছে। সুশান্তের মৃত্যুর জন্য অভিযোগের আঙুল উঠছে সলমন খান, মহেশ ভাট, সরজ পাঞ্চোলির মতো বলিডের নাম করা লোকেদের দিকে। সুশান্তের জন্য ন্যায় বিচার চেয়ে ফেসবুক একটি গ্রুপও খোলা হয়েছে। সেখানে প্রচুর মানুষ তাঁদের সমর্থন দিয়েছেন।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)