সুশান্ত সিং রাজপুত-এর শেষকৃত্য হয়ে গেল, শেষবেলায় পাশে পেলেন অনেককে

সুশান্ত মামলায় সিবিআই তদন্ত

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত সিং রাজপুত -এর  শেষকৃত্য হয়ে গেল। শেষ হয়ে গেল একটা স্বপ্নের। সোমবার বিকেলে পঞ্চভূতে বিলিন হয়ে গেলে সুশান্ত সিং রাজপুত ও তার তৈরি জগত। রবিবার সকালে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছিলেন সুশান্ত। তার পরই জানা যায় গত ছ’মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। নিয়মিত ওষুধও খাচ্ছিলেন।

রবিবার সকাল ১০টা নাগাট জুস আর ওষুধ খেয়ে ফিরে গিয়েছিলেন নিজের ঘরে। দুপুর হয়ে যাওয়ায় তিনি ঘর থেকে না বাইরে আসায় বাড়ির কাজের লোক তাঁকে ডাকতে যান। কোনও উত্তর না পেয়ে সুশান্তের ম্যানেজারকে ফোন করেন তিনি। সহ্গে পুলিশকেও। পরে চাবীওয়ালাকে ডেকে সুশান্তের ঘর খোলা হয়। সেখানেই তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

সেদিনই তাঁর দেহের ময়নাতদন্ত করা হয় গভীররাতে। তাতে আত্মহত্যার কথাই উঠে এসেছে। বাকি জিনিসও খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। সোমবার দুপুরে সুশান্তের বাবা ও পরিবারের বাকি লোকেরা মুম্বই এলে তাঁদের হাতে সুশান্তের দেহ তুলে দেওয়া হয়। এদিনই শেষ কৃত্য সম্পন্ন করা হয় তাঁর।

তাঁর শেষকৃত্যে হাজির ছিলেন কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, বিবেক ওবেরয়, উদীত নারায়নসহ তাঁর ‘ছিঁছোড়ে’ সিনেমার সহঅভিনেতারাও হাজির হয়েছিলেন এদিন।

রিয়া চক্রবর্তী, যাঁকে তাঁর বান্ধবী বলে মনে করা হচ্ছিল তিনি এদিন সকালে হাসপাতালে গিয়েছিলেন।

কাইপোচে দিয়ে সিনেমা জগতে পা রেখেছিলেন সুশান্ত। তাঁকে সাফল্যের শিখরে নিয়ে গিয়েছিল, ‘‘ধোনি, আনটোল্ড স্টোরি’’। এমএস ধোনির জীবন নিয়ে তৈরি হওয়া এই সিনেমায় তাঁর অসাধারণ অভিনয়ের দক্ষতা মানুষের সামনে চলে এসেছিল।

এর পর সাফল্যই এসেছে তাঁর কেরিয়ারে। ‘‘কেদারনাথ’’ দারুণ সফল হয়েছিল। যেখানে তাঁর বিপরিতে ডেবিউ করেছিলেন সারা আলি খান। এর পর তিনি করেন ‘‘ছিছোরে’’। এই ছবির মাধ্যমে সমাজকে যে বার্তা দেওয়া হয়েছিল আজ যেন তাঁর জীবনে তেমনই কিছু ঘটে গেল। সেই সিনেমায় দেখানো হয়েছিল, পরীক্ষায় ভালো ফল করতে না পারার জন্য সিনেমায় সুশান্তের ছেলে আত্মহত্যার চেষ্টা করে। সেখান থেকে তাঁকে ফিরিয়ে আনার গল্প। জীবনের ব্যর্থতা থেকে কী ভাবে সদর্থক দিক তুলে আনা যায়।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)