সুপার ড্যান্সার ৪: বিচারক বদলে গেলেন, শিল্পা শেট্টির জায়গায় করিশ্মা কাপুর

সুপার ড্যান্সার ৪

জাস্ট দু‌নিয়া ডেস্ক: সুপার ড্যান্সার ৪: বিচারক বদলে গেলেন, শিল্পা শেট্টির জায়গায় নিয়ে আসা হল করিশ্মা কাপুরকে। নাচের ওই রিয়্যালিটি শো-তে এত দিন বিচারকের ভূমিকায় দেখা যেত শিল্পাকে। কিন্তু পর্নোগ্রাফিক ফিল্ম তৈরি এবং তা বিভিন্ন অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত সোমবার রাতে গ্রেফতার করা হয় শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে। তার পর দিন অর্থাৎ মঙ্গলবার আর সুপার ড্যান্সার ৪-এর শ্যুটিং ফ্লোরে বিচারকের আসনে দেখা যায়নি শিল্পাকে। বরং তাঁর জায়গায় নতুন বিচারককে নিয়ে এসেছেন ওই রিয়্যালিটি শোয়ের প্রযোজক-পরিচালক। শিল্পার জায়গায় এসেছেন করিশ্মা কাপুর।

মঙ্গলবার শ্যুটিং ফ্লোরে যাননি শিল্পা, কিন্তু এ বিষয়ে তিনি শো কর্তৃপক্ষের সঙ্গে কোনও যোগাযোগও করেননি বলে জানা গিয়েছে। আগামী পর্বগুলিতে শিল্পাকে দেখা যাবে কিনা তা নিয়ে সংশয় মঙ্গলবার থেকেই সংশয় তৈরি হয়। শো বন্ধ হয়ে যাবে কি না তা নিয়েও প্রশ্ন দেখা দেয় দর্শকদের মনে। সেই জল্পনা আর বাড়তে দেননি শো কর্তৃপক্ষ। তড়িঘড়ি করিশ্মা কাপুরকে বিচারক হিসেবে নিয়ে আসা হয়। এর আগেও মে মাসে কিছু দিনের জন্য শোয়ের বিচারকের দায়িত্ব থেকে বিরতি নিয়েছিলেন শিল্পা। সেই সময় বাকি অন্য দুই বিচারক অনুরাগ বসু এবং গীতা কাপুরের সঙ্গে একাসনে বসেছিলেন অভিনেত্রী মালাইকা অরোরা।

সোমবার রাতে রাজকে গ্রেফতার করার পরেই নিজেকে সবার আড়ালে নিয়ে গিয়েছেন শিল্পা। রিয়্যালিটি শোয়ের কর্তৃপক্ষেরা জানিয়েছেন, আগামী পর্বের শ্যুট করার কথা ছিল ফিল্ম সিটিতে। কিন্তু শিল্পা আসেননি। বিশেষ পর্বের অতিথি বিচারক হিসাবে এসেছেন করিশ্মা কাপুর। শিল্পার জায়গায় তাঁকে নিয়েই শ্যুটিং হচ্ছে। যদিও শিল্পার অনুপস্থিতির প্রকৃত কারণ শো-এর কেউই জানেন না। সকলেই ধরে নিয়েছেন, অভিনেত্রীর স্বামীর আচমকা গ্রেফতারি এর নেপথ্য কারণ।

পুলিশ জানিয়েছে, রাজ কুন্দ্রা পর্ন শ্যুট করতেন ভারতেই, তার পর উই ট্রান্সফারের মাধ্যমে সেটি পাঠানো হত ব্রিটেনে। এর পর সেখান থেকেই বিভিন্ন পেড অ্যাপে সেই পর্ন শেয়ার করা হত। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা-র বিরুদ্ধে তদন্তে নেমে এমনটাই জানতে পেরেছে মুম্বই পুলিশ। সোমবার রাতে গ্রেফতার করার পর রাজকে মঙ্গলবার সকালে মুম্বইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করানো হয়। বিচারক আগামী শুক্রবার পর্যন্ত রাজ কুন্দ্রা-কে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)