সঙ্কটজনক সৌমিত্র চট্টোপাধ্যায়, সরানো হল হাসপাতালের আইটিইউ-তে

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতিসৌমিত্র চট্টোপাধ্যায়

জাস্ট দুনিয়া ব্যুরো: সঙ্কটজনক সৌমিত্র চট্টোপাধ্যায়, শুক্রবার সন্ধ্যায় তাঁকে হাসপাতালের ইনটেনসিভ থেরাপি ইউনিট (আইটিইউ) স্থানান্তরিত করা হয়েছে। এক জন চিকিৎসক তাঁর বেডের পাশে সর্ব ক্ষণের জন্য রয়েছেন। আগামিকাল শনিবার তাঁর বুকের এক্সরে-সহ রক্তের বেশ কিছু পরীক্ষা করা হবে বলে বেলভিউ হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

গত ৬ অক্টোবর মঙ্গলবার বর্ষীয়ান এই অভিনেতার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার পরেই সৌমিত্র চট্টোপাধ্যায়কে বেঢ়ভিউতে ভর্তি করা হয়। বুধবার পর্যন্ত তাঁর জ্বর ছিল। কিন্তু বৃহস্পতিবার সৌমিত্রের আর জ্বর আসেনি। শুক্রবার সকালেও ভাল ছিল তাঁর শরীর। আচমকাই এ দিন বিকেলে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হতে তাকে। রক্তচাপজনিত সমস্যা দেখা দেয়। এর পরেই সঙ্কটজনক সৌমিত্র চট্টোপাধ্যায়-কে আইটিইউ-তে স্থানান্তরিত করা হয়।


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সৌমিত্রের চিকিৎসা করছে ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বাধীন চার সদস্যের এক মেডিক্যাল বোর্ড। আচমকাই শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে আইটিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে বলে ওই মেডিক্যাল বোর্ডের তরফে জানানো হয়েছে। তবে ওই হাসপাতালের সিইও প্রদীপ ট্যান্ডন জানিয়েছেন, সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক হলেও স্থিতিশীল। চিকিৎসা চলছে।

লকডাউনের সেই সময় থেকেই টলিউডে শ্যুটিং বন্ধ ছিল। সৌমিত্রও সেই সময় শ্যুটিং বন্ধ রেখেছিলেন বলে তাঁর পরিবারের দাবি। সম্প্রতি আনলক শুরু হতেই তিনি কাজে যোগ দেন। তাঁকে নিয়ে একটি তথ্যচিত্রের কাজ সম্প্রতি শেষ করেছেন। তার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের একটি ছবিতেও কাজ করেছিলেন সৌমিত্র। কিন্তু আচমকাই করোনা-আক্রান্ত হন অভিনেতা। তার পর থেকেই তিনি হাসপাতালে ভর্তি।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)