সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা নেগেটিভ, উন্নতি হচ্ছে শারীরিক অবস্থার

সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা নেগেটিভ

জাস্ট দুনিয়া ব্যুরো: সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা নেগেটিভ এল শেষ পর্যন্ত। যা স্বস্তি দিচ্ছে চিকিৎসক থেকে তাঁর পরিবার এবং তাঁর অসংখ্য ভক্তদের। সোমবার পরিস্থিতি খারাপ হওয়ার পর দ্বিতীয় মঙ্গলবার কিছুটা ভালর দিকেই ছিলেন তিনি। বুধবার আরও কিছুটা উন্নতি হল তাঁর শরীরের। সব থেকে ভাল খবর তাঁর কোভিড-১৯-এর রিপোর্ট নেগেটিভ এসেছে। বুধবার তাঁর নতুন করে পরীক্ষা করা হয়।

আগের থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরিস্থিতি এখন অনেকটাই ভাল। জ্বরও নেই। শরীরে অক্সিজেনের ওঠাপড়ায় মাঝে মাঝে পরিবর্তন হচ্ছে তাই বাইপ্যাপ সাপোর্ট লাগছে যা মঙ্গলবার খুলে দেওয়া হয়েছিল। গত মঙ্গলবার অভিনেতাকে  কোভিড-১৯ পজিটিভ আসায় হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তির সময় তিনি সুস্থই ছিলেন। বয়স বেশি হওয়ায় ঝুঁকি নিতে চায়নি তাঁর পরিবার সে কারণেই তাঁকে ডাক্তারদের হেফাজতে পাঠানো হয়। কিন্তু তার পর থেকেই ক্রমশ খারাপ হতে শুরু করে তাঁর শারীরিক অবস্থা। একটা সময় এতটাই খারাপ হয় যে সুস্থ হয়ে যাওয়ার ক্যান্সারের উপসর্গও ফিরে আসে।

তবে চিকিৎসকদের প্রবল চেষ্টায় এবং তাঁর জীবনীশক্তির জোড়ে তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। যার ফলে চিকিৎসায় কিছু পরিবর্তন আনতে পারে তাঁর জন্য তৈরি হওয়া মেডিক্যাল বোর্ড।

চিকিৎসায় সাড়া দিলেও সঙ্কটমুক্ত নন তিনি। এখনও বেশ কিছু সমস্যা রয়েছে। সেদিকেই নজর রাখছেন ডাক্তাররা প্রতিনিয়ত।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)