Sonam Kapoor-এর বাড়িতে চুরির কিনার করল পুলিশ

Sonam Kapoor

জাস্ট দুনিয়া ডেস্ক: Sonam Kapoor-এর দিল্লির বাড়িতে কিছুদিন আগেই বড় চুরির খবর সামনে এসেছিল। জানা গিয়েছিল সেখান থেকে ২.৪ কোটি টাকার জিনিস চুরি গিয়েছে। তার মধ্যে যেমন ক্যাশ ছিল তেমনই ছিল গয়নাও। বুধবার চুরির কিনারা করার কথা জানিয়েছে পুলিশ। জানা গিয়েছে, সোনম কাপুর ও আনন্দ আহুজার বাড়িতে নার্সের কাজ করত অপর্না রুথ উইলসন। আনন্দ আহুজার মায়ের দেখাশোনা করার জন্যই তাঁকে রাখা হয়েছিল। দিল্লির বিখ্যাত অমৃত্য শেরগিল মার্গের বাড়িতেই থাকতেন আনন্দ আহুজার মা।

১১ ফেব্রুয়ারি সেই বাড়িতে চুরির ঘটনা ঘটে। ২৩ ফেব্রুয়ারি চুরির অভিযোগ জানানো হয় তুঘলক রোড থানায়। সোনম কাপুর ও আনন্দ আহুজার ম্যা‌নেজার পুলিশে অভিযোগ জানান। এই বাড়িতে ম্যানেজার ছাড়াও ২০ জন লোক রয়েছে বিভিন্ন কাজে। জানা গিয়েছে চুরিতে হাত লাগিয়েছিলেন নার্সের স্বামীও।

দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে এই তদন্তে যোগ দেয় নয়া দিল্লি স্পেশাল স্টাফ ব্রাঞ্চ।এর পর মঙ্গলবার সরিতা বিহারে নার্সের বাড়িতে হানা দেয় তারা। সেখান থেকেই স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়। দু’জনেরই বয়স ৩১ বলে জানিয়েছে পুলিশ। তবে চুরি যাওয়া গয়না ও টাকা এখনও উদ্ধার করা যায়নি। পুলিশের তরফে জা‌নানো হয়েছে, তদন্ত এখনও চলছে এবং যাঁরা এই বাড়িতে কাজ করেন তাঁদের সকলকেই জেরা করা হবে।

এই মুহূর্তে দেশেই রয়েছেন সোনম কাপুর। তিনি অন্তসত্তা হওয়ায় মুম্বইয়ে বাবা-মায়ের কাছেই রয়েছেন। তবে অন্যসময় তিনি বেশিরভাগ সময়ই থাকেন স্বামী আনন্দ আহুজার সঙ্গে তাঁদের লন্ডনের বাড়িতে। সে বাড়ি নিজের হাতে সাজিয়েছেন তিনি। তবে আপাতত থাকতে হচ্ছে স্বামীর থেকে দূরে। তার মধ্যেই দিল্লির বাড়িতে এই চুরির ঘটনায় পরিবারের মধ্যেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)