Sidhu Moose Wala Last Ride-এ মানুষের ঢল

Sidhu Moose Wala Last Ride

জাস্ট দুনিয়া ডেস্ক: ৩০টি গুলি ঝাঁঝড়া করে দিয়েছিল গায় সিধু মোসে ওয়ালার দেহ। রবিবার ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। মঙ্গলবার তাঁর শেষযাত্রায় নামল মানুষের ঢল (Sidhu Moose Wala Last Ride)। তাঁকে একবার দেখার জন্য রীতিমতো মরিয়া হয়ে উঠলেন তাঁর ভক্তরা। এদিন সকালে মানসা সিভিল হাসপাতাল থেকে কঠিন নিরাপত্তা বলয়ের মধ্যেই তাঁর বাড়িতে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ময়নাতদন্তের পর জানা গিয়েছে তাঁর শরীরে দু’ডজনের বেশি গুলি লেগেছিল। ৫ সদস্যের ডাক্তারের দল তাঁর ময়নাতদন্ত করে। গত নির্বাচনে কংগ্রেসের হয়ে দাঁড়িয়েওছিলেন তিনি। যে কারণে তাঁর খুন নিয়ে ধোঁয়াশা রয়েছে।

এদিকে পঞ্জাব পুলিশের তরফে তাঁর নিরাপত্তা তুলে নেওয়ার এক দিনের মধ্যেই খুন হতে হয় এই গায়ককে। এই ঘটনার পর পঞ্জাব ও হরিয়ানা হাই কোর্ট রাজ্য সরকারের উদ্দেশে নোটিস জারি করে যাঁদের নিরাপত্তা ব্যবস্থা তুলে নেওয়া হয়েছে তার বিস্তারিত রিপোর্ট চেয়েছে। গত শনিবার ৪২৪ জনের নিরাপত্তা তুলে নেওয়া হয়। সিধুর মৃত্যু নিরাপত্তা ব্যবস্থা নিয়ে নতুন করে শুরু হয়েছে রাজনৈতিক তর্জা।

ইতিমধ্যেই প্রাথমিক তদন্তে উঠে এসেছে সিধুর খুনের পরিকল্পনা হয়েছে তিহার জেলে বসে। যেখানে এই মুহূর্তে বন্দি রয়েছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। যদিও কানাডার গ্যাংস্টার গোল্ডি ব্রার খুনের দায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের কাঁধে নিয়েছে। যদিও দিল্লি পুলিশ ইতিমধ্যেই তিহার জেলে বিষ্ণোইকে জেরা শুরু করেছে। গোল্ডি ব্রারও বিষ্ণোই গ্যাংয়ের অংশ।

ফরেন্সিক টিম ইতিমধ্যেই সিধুর গাড়ির তদন্ত শুরু করেছে। আপাতত মানসা থানায় রয়েছে গাড়িটি। গাড়ির চারদিকে প্রচুর গুলির চিহ্ন লেগে রয়েছে। যা দেখে বোঝাই যাচ্ছে গুলির বৃষ্টি করেছিল। মঙ্গলবার চোখের জলে শেষকৃত্য হয়ে গেল পঞ্জাবি গায়কের।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle