গ্রেফতার সিদ্ধার্থ পিঠানি, মাদক মামলায় তাঁকে আটক করল নার্কোটিক্স

গ্রেফতার সিদ্ধার্থ পিঠানি

জাস্ট দুনিয়া ডেস্ক: গ্রেফতার সিদ্ধার্থ পিঠানি মাদক যোগে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে গত বছর এই সময়টা গোটা দেশ তোলপাড় হয়ে গিয়েছিল। দেশের গণ্ডি ছাড়িয়ে তা পৌঁছে গিয়েছিল বিদেশের মাটিতেও। সুশান্তের মৃত্যুর কারণ জানতে চেয়ে রাস্তায় নেমেছিল প্রচুর মানুষ। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সুশান্ত মৃত্যু মামলা ঘুরে যায় মাদক মামলায়। এর পর তাতে নাম জড়িয়ে যায় একাধিক বলিউড সেলিব্রিটির। কিন্তু শেষ পর্যন্ত সুশান্ত মৃত্যু মামলা কোনও দিশা পায়নি এখনও। তাঁর মৃত্যুতে মূল অভিযুক্ত হিসেবে নাম উঠে এসেছিল সুশান্তের এক সময়ের বন্ধু সিদ্ধার্থ পিঠানির। শুক্রবার হায়দরাবাদ থেকে তাঁকে গ্রেফতার করল নার্কোটিক্স।

২০২০-র ১৪ জুন সুশান্তকে তাঁর নিজের বাড়িতে বেডরুম থেক মৃত অবস্থায় উদ্ধার করা হয়। যাঁরা তাঁকে প্রথম দেখেন তাঁদের দাবি ছিল সিলিং ফ্যান থেকে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলেন সুশান্ত। তাঁরাই তাঁকে নামায়। তার পর থেকে বার বার প্রশ্নের মুখে পড়েছেন সিদ্ধার্থ। তিনি নিজেকে অভিনেতা ও পরিচালক হিসেবে দাবি করেছেন বার বার।

এপ্রিল ২০১৯ থেকে জুন ২০২-র মধ্যে সুশান্তের সঙ্গেই থাকতেন সিদ্ধার্থ। তিনি জানিয়েছিলেন, সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার হিসেবে কাজ করতেন তিনি। সিদ্ধার্থই প্রথম সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন সুশান্তের টাকা-পয়সা নিয়ে। এর পর তিনি বেশ কিছু হোয়াটসঅ্যাপও শেয়ার করেন। যেখানে সুশান্তের জামাইবাবু  ওপি সিংয়ের সঙ্গে তাঁর কথোপকথন ছি‌ল। যেখানে বোঝানো হয়েছিল সুশান্তের সঙ্গের মানুষদের নিয়ে হতাশ ছিলেন তাঁরা। এবং তাঁদের জন্য সুশান্তের কাছে পৌঁছতে পারছিলেন না তাঁর পরিবারের লোকেরা।

এর আগে মুম্বই পুলিশ জানিয়েছিল, সুশান্ত যে সব ওষুধ খেতেন তা সম্পর্কে ওয়াকিবহাল ছিলেন সিদ্ধার্থ। তিনি ডিপ্রেশনের ওষুধ খেতেন। এবং মৃত্যুর আগের দিন সেই ওষুধ তিনি খাননি। এর পর সিদ্ধার্থ, সুশান্তের রান্নার লোক নীরজ সিং এবং কাজের লোক দীপেশ সাবন্তকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করে সুশান্তের বাড়িতে।

গত অগস্টেও এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট জিজ্ঞাসাবাদ করে পিঠানিকে। সন্দেহের তালিকায় ছিলেন সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদীও। তাঁরা সুশান্তের টাকা নয়ছয় করেছে এমন সন্দেহ ছিল। সঙ্গে সুশান্তকে মাদক দিয়ে তাঁকে বশে রাখার চেষ্টার জন্য বান্ধবী রিয়া চক্রবর্তী, রিয়ার ভাই সৌভিককেও দীর্ঘদিন হাজতবাস করতে হয়। রিয়ার ফোনেও মাদক কেনার মেসেজ পাওয়া যায়।তবে আপাতত এই দু’জনই বাইরে রয়েছে। এর পর বলিউডে মাদক মামলায় জরিয়ে গিয়েছে দীপিকা পাড়ুকন, রাকুলপ্রিতসহ একগুচ্ছ বড় নাম।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)