শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ‘ব্লু ফিল্ম’ বানানোর অভিযোগে গ্রেফতার

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাশিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা

জাস্ট দুনিয়া ডেস্ক: শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ‘ব্লু ফিল্ম’ বানানোর অভিযোগে গ্রেফতার হয়েছেন। সোমবার রাতে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ তাঁকে গ্রেফতার করে। শুধু পর্নোগ্রাফিক ছবি তৈরি করাই নয়, সেই ফিল্ম বিভিন্ন অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগও রয়েছে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা -র বিরুদ্ধে। এ দিন রাতে রাজের গ্রেফতারের খবর জানিয়েছেন মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগরেল।

মুম্বইয়ের পুলিশ কমিশনারের দাবি, ব্লু ফিল্ম বানানোর ওই চক্রের মূল পাণ্ডা রাজ। তাঁর কথায়, ‘‘মূল ষড়যন্ত্রকারী হিসাবে ওই ব্যক্তির বিরুদ্ধে যাবতীয় তথ্যপ্রমাণ আমাদের কাছে রয়েছে।’’ নাগরেল আরও বলেন, ‘‘পর্নোগ্রাফিক ফিল্ম বানানো এবং তা বিভিন্ন অ্যাপে প্রকাশ করা নিয়ে রাজের বিরুদ্ধে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ ২০২১-এর ফেব্রুয়ারি মাসে একটি মামলা রুজু করে। সোমবার রাতে রাজকে গ্রেফতার করা হয়েছে। তিনই মূল ষড়যন্ত্রকারী। আমাদের কাছে যথেষ্ট তথ্যপ্রমাণ রয়েছে। গোটা বিষয়টা নিয়ে তদন্ত চলছে।’’

পর্নোগ্রাফিক ফিল্ম বানানো এবং তা বিভিন্ন অ্যাপে প্রকাশ করা নিয়ে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা একটি মামলা দায়ের করে। বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে, শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মুম্বই পুলিশের কাছে ব্যবসায়ী রাজের ব্লু ফিল্ম ইন্ডাস্ট্রির কথা স্বীকার করার পর। এই মামলায় ইতিমধ্যেই রাজ অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন জানিয়েছেন।

শিল্পার সঙ্গে রাজের বিয়ে হয় ২০০৯ সালে। ২০১২ সালে তাঁদের ছেলে ভিয়ান জন্ম নেয়। গত বছর রাজ-শিল্পা সারোগেসির মাধ্যমে একটি কন্যা সন্তানের বাবা-মা হন, তার নাম সামিশা। রাজ-শিল্পা জেএল স্ট্রিম নামে একটি অ্যাপের মালিক। আইপিএল-এ খেলা রাজস্থান রয়্যালসের মালিকানার একাংশ রয়েছে এই জেএল স্ট্রিমের নামে।

এর আগে ২০১৩ সালে দিল্লি পুলিশ এক বার রাজকে জিজ্ঞাসাবাদ করেছিল। সেই সময় রাজের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেটে স্পট ফিক্সিং এবং বেটিংয়ের অভিযোগ ওঠে।

‘‘মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যাবতীয় তথ্য প্রমাণ আমাদের কাছে রয়েছে। পর্নোগ্রাফিক ফিল্ম বানানো এবং তা বিভিন্ন অ্যাপে প্রকাশ করা নিয়ে রাজের বিরুদ্ধে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ ২০২১-এর ফেব্রুয়ারি মাসে একটি মামলা রুজু করে। সোমবার রাতে রাজ কুন্দ্রাকে আমরা গ্রেফতার করেছি।’’
হেমন্ত নাগরেল, পুলিশ কমিশনার । মুম্বই

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)