শিল্পা শেট্টি মুখ খুললেন পুলিশের কাছে, পর্ন-কাণ্ডে জিজ্ঞাসাবাদ

রাজ কুন্দ্রা পর্ন মামলায়শিল্পা শেট্টি

জাস্ট দুনিয়া ডেস্ক: শিল্পা শেট্টি মুখ খুললেন পুলিশের কাছে। শুক্রবার রাতে তাঁর জুহুর বাড়িতে গিয়ে তদন্তকারীরা শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করেন। পর্ন-কাণ্ডে অভিনেত্রী শিল্পা শেট্টির বয়ানও রেকর্ড করেছেন মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার গোয়েন্দারা। শিল্পা শেট্টি তাঁর স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে কিছু জানতেন কি না, সে বিষয়েও জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। রাজ কুন্দ্রার ভিয়ান ইন্ডাস্ট্রিজের ডিরেক্টরদের মধ্যে শিল্পা এক জন। কিন্তু তদন্ত চলছে শুধুমাত্র কেনরিন নামের সংস্থার বিরুদ্ধে। গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে, ওই সংস্থার হাতেই ছিল ‘হটশট’ অ্যাপের মালিকানা। এই অ্যাপের মাধ্যমেই রাজ তাঁর তৈরি পর্নোগ্রাফিক ফিল্মগুলো দেখাতেন। শিল্পার বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ না থাকলেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। সূত্রের খবর, অপরাধ দমন শাখার আধিকারিকরা তাঁর বাড়িতে গিয়ে পৌঁছলে বয়ান দিতে রাজি হন শিল্পা।

ভিয়ান ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়ে প্রশ্ন করা হয়েছে। ‘হটশট’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিয়ো তৈরি থেকে ব্যবসার হিসাব রাখা সবই নাকি হতো এই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর মাধ্যমেই হত।

তার আগে রাজ কুন্দ্রা গ্রেফতারের চার দিন পর শুক্রবার সকালে শিল্পা একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেন। সেখানে তিনি আমেরিকান লেখক জেমস থার্বারের লেখা কয়েকটি বাক্য লেখেন। শিল্পা স্টোরিতে লিখেছেন, ‘যারা আমাদের কষ্ট দেয়, তাদের দিকে আমরা রাগ করে তাকাই। আমরা হতাশ হই। দুর্ভাগ্য সহ্য করি। আমরা ভয় পাই হয়তো এই ভেবে যে আমাদের চাকরি চলে যাবে, কোনও রোগ হবে বা কোনও প্রিয় মানুষের মৃত্যুযন্ত্রণা সহ্য করতে হবে। আমাদের এই মুহূর্তে বাঁচতে হবে। কী হয়ে গিয়েছে বা হতে পারে, তা নিয়ে দুশ্চিন্তা করে লাভ নেই।’ শিল্পার স্টোরির শেষ ভাগে লেখা হয়েচে, ‘একটা দীর্ঘ শ্বাস নিই। আমি ভাগ্যবান, আমি বেঁচে আছি। অতীতে প্রচুর চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। ভবিষ্যতেও হব। কিন্তু এই মুহূর্তে আমি যে ভাবে জীবনকে এগিয়ে নিয়ে যাচ্ছি, তা থেকে কেউ আমায় সরিয়ে আনতে পারবে না।’

সোমবার রাতে গ্রেফতার করার পর রাজকে মঙ্গলবার সকালে মুম্বইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করানো হয়। বিচারক শুক্রবার পর্যন্ত রাজ কুন্দ্রা-কে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিলেন। এ দিন সেই মেয়াদ আরও বাড়ে।

 

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)