বলিউড মাদকযোগ: ডাকা হতে পারে শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে

বলিউড মাদকযোগ

জাস্ট দুনিয়া ডেস্ক: বলিউড মাদকযোগ মাথাচাড়া দিয়ে উঠেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জরিয়ে। সেখানে মাদক কাণ্ডে নার্কোটিক্সের হাতে গ্রেফতার হয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাইসহ একাধিক লোক। সেখান থেকেই তাঁদের জেরা করে উঠে এসেছে বলিউডের একাধিক নাম।

সুশান্তের দুই নায়িকা শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানের নামও ভীষনভাবে উঠে এসেছে। আর তার জেরেই সমন জারি করা হতে পারে দু’জনকে।

সূত্রের খবর রিয়া চক্রবর্তীকে জেরার ফলেই এঁদের নাম উঠে এসেছে। সূত্র জানাচ্ছে, সুশান্তকে কারা মাদক সরবরাহ করত বা কাদের সঙ্গে মিলে সুশান্ত মাদক নিত সেই সূত্র থেকেই উঠে এসেছে বলিউডের বেশ কয়েকজন নায়িকার নাম।

রিয়ার হোয়াটসঅ্যাপ মেসেজ ধরেই সুশান্ত মৃত্যুতে বলিউড যোগ সূত্র বেরিয়ে আসে। এদিন ডাকা হয়েছিল সুশান্তের ম্যানেজারহ শ্রুতি মোদী ও প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে। বলিউডে মাদক যোগে শ্রদ্ধা ও সারার পাশাপাশি নাম উঠে এসেছে রাকুলপ্রীত সিংয়েরও।

এই তদন্তে যুক্ত থাকা এক অফিসারের বক্তব্য অনুযায়ী, যত অভিনেত্রীর নাম মাদকযোগে উঠে এসেছে তাঁদের সকলকেই দ্রুত জেরার জন্য ডাকা হবে। মনে করে হচ্ছে বলিউডে মাদকযোগে আরও বপেশ কিছু বড় নাম খোলসা করেছেন রিয়া চক্রবর্তী।

তাঁর জামিনের আবেদন আদালতে বার বার খরিজ হয়ে গিয়েছে। এনসিবির দাবি, রিয়া ও তাঁর ভাইকে ছেড়ে দিলে তথ্য লোপাট হওয়ার সম্ভাবনা রয়েছে। আদালতে রিয়া গ্রেফতার হওয়ার পর দাবি করেছিলেন, তাঁকে জোর করে এই বয়ান দেওয়ানো হয়েছে। যদিও তাতে কোনও কাজ হয়‌নি। তবে রিয়ার বয়ানের উপর ভিত্তি করে আর কাকে কাকে তলব করা হয় এখন সেটাই দেখার।

এর আগে এনসিবির এক অফিসারের কোভিড-১৯ পজিটিভ হওয়ায় কিছুদিন বন্ধ ছিল জেরার কাজ। যেদিন শ্রুতি মোদী ও জয়া সাহার জেরা হওয়ার কথা ছিল সেদিনই তাঁর করোনা ধরা পড়ে। যে কারণে দু’জনে এনসিবি দফতরে পৌঁছলেও ফিরে যেতে হয়। সরেই জেরাই এদিন হল। মাদক কাণ্ডে ধরা পড়েছে সুশান্তের হোম ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও।

এর মধ্যেই মাথাচাড়া দিয়ে উঠেছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু রহস্য। খোঁজ চলছে তাঁর প্রেমিকের। খোঁজ চলছে সুশান্ত ও দিশার মৃত্যুর মধ্যে কোনও যোগসূত্র আছে কিনা তারও।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)