শাহরুখ খান ৫৫ বছরে, জন্মদিনে শুভেচ্ছার ঢল সোশ্যাল মিডিয়ায়

শাহরুখ খান ৫৫ বছরে

জাস্ট দুনিয়া ডেস্ক: শাহরুখ খান ৫৫ বছরে, জন্মদিনে শুভেচ্ছার ঢল সোশ্যাল মিডিয়ায়, ভিডিও পোস্ট এসআরকে-র। সোমবারই তাঁর জন্মদিন ছিল। সেই উপলক্ষে তিনি ভক্তদের শুভেচ্ছা জানিয়ে টুইটারে একটি ভিডিও পোস্ট করেন।

ওই ভিডিওয় শাহরুখকে বলতে শোনা গিয়েছে, ‘‘হাই, এভরিবডি। সোশ্যাল মিডিয়ায় আমাকে অপূর্ব সব শুভেচ্ছা জানানোর জন্য আপনাদের ধন্যবাদ জানাই। সকলকে অনেক ভালবাসা। বিশেষ করে এসআরকে ইউনিভার্স, টিম এসআরকে এফসি, এসআরকে চেন্নাই এফবি, এসআরকে ওয়ারিয়র্স, এসআরকে ফ্যান অ্যাসোসিয়েশন এবং অন্যান্যরা। আপনাদের সকলতে, আপনারা জানেন আমি কাদের কথা বলতে চাইছি। আমার ভালবাসার ফ্যানেরা, ছেলে এবং মেয়েরা, জন্মদিনে আমাকে শুভেচ্ছা জানানো ছাড়াও, আপনারা অনেক কাজ করছেন তার কিছু কিছু আমি জানি। নিজেদের সময় এবং সামর্থ অনুযায়ী তাংদের পাশে দাঁড়াচ্ছেন, যাঁদের এই মুহূর্তে আপনাদেরই প্রয়োজন। পিপিই কিট পৌঁছে দেওয়া, রক্তদান করা, মানুষের কাছে যাওয়া এবং তাংদের সাহায্য করা। এটা সবচেয়ে ভাল কাজ, যেটা আমরা করতে পারি। আপনি কখনও প্রেমিক হতে পারবেন না যদি না আমার মতো প্রেম বিলোতে পারেন। সুতরাং সকলকে আবারও ধন্যবাদ। দূরে, কাছে থেকে নিজেদের মতো করে ভালবাসা ছড়িয়ে দেওয়ার জন্য। আমি আপনাদের সবাইকে ভালবাসি। ইনশাল্লাহ পরের বছর আমরা সবাই একত্রিত হব এবং বড় ও ভাল পার্টি করব। ৫৬ অবশ্যই ৫৫-র থেকে ভাল। আপনাদের সকলকে মিস্ করছি। সকলকে আলিঙ্গন।’’


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

শাহরুখ খান ৫৫ বছরে, জন্মদিনে সোমবার তাঁর ফ্যানক্লাব ৫ হাজার ৫৫৫ পিপিই কিট বিতরণ করেছে। ৫ হাজার ৫৫৫ জন দুঃস্থকেও এক দিনের খাওয়ানোর ব্যবস্থা করেছে। এ বার শাহরুখ তাঁর ভক্তদের সুরক্ষার কথা ভেবে মুম্বইয়ে তাঁর বাংলো মন্নতের সামনে ভিড় করতে নিষেধ করেছিলেন। তা সত্ত্বেও কিছু ভক্ত জড়ো হয়েছিলেন মন্নতের সামনে। আইপিএল উপলক্ষে তিনি এখন দুবাইয়ে। সেখান থেকেই সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

শাহরুখ খানকে শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় বার্তার ঢল নেমেছে। শাহরুখ খান ৫৫ বছরে, বিশেষ এক ভিডিয়ো বার্তায় শুভেচ্ছাবার্তা জানালেন অইন মর্গ্যান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স থেকে শুরু করে কুলদীপ যাদব, শিবম মাভিরা। হলিউড অভিনেতা টম ক্রুজ়ের চেয়েও যে শাহরুখ বেশি আকর্ষণীয়, তা স্বীকার করে নেন নাইট অধিনায়ক মর্গ্যান। প্যাট কামিন্স জানিয়ে দিলেন, এসআরকে-কে দেখলে এখনও ২১ বছরের তরুণ মনে হয়।

নাইট অধিনায়ক অইন মর্গ্যানের সঙ্গে শাহরুখের প্রথম দেখা ২০১১ সালে। নাইট জার্সিতে অভিষেক হওয়ার আগের রাতে। শাহরুখের ব্যক্তিত্বে মুগ্ধ মর্গ্যান বলে দেন, ‘‘শাহরুখ সম্পর্কে অনেক সুখ্যাতি শুনে ভারতে আসি। শাহরুখ সম্পর্কে আমার ধারণা, ও ভারতের টম ক্রুজ়। এমনকি হলিউড অভিনেতার চেয়েও হয়তো কিছুটা বেশিই আকর্ষণীয় কিং খান।’’ অস্ট্রেলীয় পেসার প্যাট কামিন্স বলেই দিলেন, ‘‘তোমাকে দেখে এখনও মনে হয় ২১ বছরের তরুণ। শুভ ২১তম জন্মদিন এসআরকে।’’


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)