গাড়িতে লরির ধাক্কা, গুরুতর জখম শাবানা আজমি, ভর্তি হাসপাতালে

গাড়িতে লরির ধাক্কা, গুরুতর জখম শাবানা আজমিগাড়িতে লরির ধাক্কা, গুরুতর জখম শাবানা আজমি

জাস্ট দুনিয়া ডেস্ক: গাড়িতে লরির ধাক্কা, গুরুতর জখম শাবানা আজমি, আপাতত তিনি চিকিৎসাধীন হাসপাতালে। শনিবার বিকেলে মহারাষ্ট্রের রায়গড় জেলায় মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে ওই দুর্ঘটনা ঘটে। তাঁর স্বামী জাভেদ আখতারও একই গাড়িতে শাবানার সঙ্গে ছিলেন। তবহে তাঁর কোনও চোট লাগেনি বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

এ দিন বিকেল সাড়ে তিনটে নাগাদ মুম্বই থেকে ৬০ কিলোমিটার দূরে খালাপুরের কাছে ওই দুর্ঘটনাটি ঘটে। অভিনেত্রী শাবানা একটি টাটা সাফারি এসইউভি গাড়িতে করে যাচ্ছিলেন। সেই সময় একটি লরি তাঁদের ওই গাড়িতে সজোরে ধাক্কা মারে। গাড়িতে থাকা ৬৯ বছরের শাবানা গুরুতর চোট পান।

আরও খবর পড়তে ক্লিক করুন

এএনআই তাঁর যে ছবি প্রকাশ করেছে, সেখানে দেখা যাচ্ছে ভাঙাচোরা গাড়ি থেকে বার করা হচ্ছে শাবানাকে। তাঁর মুখ-চোখ ফুলে রয়েছে। এসইউভিটির সামনের বনেটের অংশটি পুরোপুরি তুবড়ে গিয়েছে। দুমড়ে মুচড়ে গিয়েছে রেডিয়েটর। রায়গড়ের পুলিশ সুপার অনিল পরসকার বলেছেন, ‘‘শাবানাকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নবি মুম্বইয়ের এমজিএম হাসপাতালে। সেখানেই আপাতত তিনি চিকিৎসাধীন।’’ কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

শাবানা আজমির দুর্ঘটনার খবর পেতেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনয় জগতের সকলে। আরোগ্য কামনা করে তাঁরা টুইটও করেছেন। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

গাড়িতে লরির ধাক্কা, গুরুতর জখম শাবানা আজমি

অভিনেত্রীর ভাঙাচোরা গাড়ি, দুর্ঘটনার পর

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)