সারা-সুশান্ত সম্পর্ক নিয়ে মুখ খুললেন রক্ষী, সুশান্তের বাড়িতে সিবিআই

সারা-সুশান্ত সম্পর্ক

জাস্ট দুনিয়া ডেস্ক: সারা-সুশান্ত সম্পর্ক তেমনভাবে চর্চায় উঠে আসেনি এখনও। তবে ‘কেদারনাথ’ করার সময়যে তাঁরা দু’জনের প্রেমের সম্পর্কে জরিয়ে পড়েছিলেন তা সকলেরই জানা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বার কয়েক সারা-সুশান্ত সম্পর্ক নিয়ে আলোচনা হলেও তা তদন্তের কোনও কাজে লাগবে না বলেই ধামাচাপা পড়ে গিয়েছে। এ বার সেই সম্পর্ক নিয়েই মুখ খুললেন সুশান্তের লোনাভালা ফার্মহাউসের রক্ষী। গত বছর ফেব্রুয়ারীতে ভেঙে যায় সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খানের সম্পর্ক বলে জানা যাচ্ছে।

২০১৮-র সেপ্টেম্বর থেকে সুশান্তের ফার্ম হাউসে রক্ষীর কাজ করতেন রইস। সুশান্তের মৃত্যুর পরও তিনি সেখানে ছিলেন। তাই সারা-সুশান্ত সম্পর্ক তিনি খুব সামনে থেকে দেখেছেন। তিনি জানিয়েছেন, সুশান্তের লোনাভালার ফার্ম হাউজে নিয়মিত যেতেন সারা। থাকতেন তিন-চারদিন করে। যে থাইল্যান্ড ট্রিপ নিয়ে প্রচুর চর্চা হচ্ছে সেখান থেকে ফিরে সোজা ফার্ম হাউজেই গিয়েছিলেন সুশান্ত ও সারা। রইস সারার প্রশংসা করেছেন বার বার তাঁর বক্তব্যে। জানিয়েছেন, সারার ব্যবহার সকলের সঙ্গে খুব ভাল ছিল।

সারা-সুশান্তের সঙ্গে তাদের সকলের দমন বেড়াতে যাওয়ারও কথা ছিল। সেখানেই সুশান্তের জন্মদিন পালন করার পাশাপাশি সারাকে প্রোপোজ করার কথাও শুনেছিলেন রইস সুশান্তের বন্ধুদের আলোচনায়। কিন্তু হোটেল না পাওয়ায় সেই পরিকল্পনা ভেস্তে যায়। তার পর ভেস্তে যায় কেরালা যাওয়ার পরিকল্পনাও। জানুয়ারিতে সারাকে ফার্ম হাউজে দেখা গেলেও ফেব্রুয়ারি ২০১৯-এর পর থেকে তাঁকে আর দেখেননি রইস বলে জানিয়েছেন।

এদিকে সুশান্ত সিং রাজপুত মৃত্যু ঘিরে জল ক্রমশ ঘোল হচ্ছে। শুক্রবার মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছে সুশান্তের প্রেমিকা রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী ও সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। সেখানে নাকি সৌভিক স্বীকার করেছেন, দিদির কথাতেই তিনি সুশান্তকে মাদকের ব্যবস্থা করে দিতেন। এদিন তাদের আদালতে পেশ করা হয়।

তার মধ্যেই শনিবার সুশান্তের বাড়িতে হাজির হয় সিবিআই-এর একটি দল‌। তাদের সঙ্গে ছিল দিল্লি থেকে যাওয়া এইমসের ডাক্তারদের একটি দল। ফরেন্সিক পরীক্ষা করা হবে সুশান্তের মুম্বইয়ের বাড়ির। এদিন তাদের সঙ্গে ছিলেন সুশান্তের দিদি মীতু সিং এবং সুশান্তের বাড়ির দুই পরিচারক নীরজ ও কেশব।

ইতিমধ্যেই সিবিআই ছাড়াও এই মামলায় জরিয়ে পড়েছে ইডি ও নার্কোটিক্স। ইডি ও সিবিআই-এর জেরার মুখে বার বার পড়েছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। ১৫ জুন নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতকে। মুম্বই পুলিশ জানিয়ে দেয় আত্মহত্যা। একমাস পর বিহার পুলিশে রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করে সুশান্তের বাবা। সেখান থেকেই মামলা পৌঁছয় সিবিআই-এ।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)