ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত, চিকিৎসার জন্য যেতে পারেন আমেরিকা

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

জাস্ট দুনিয়া ডেস্ক: ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত । ৬১ বছরের বলিউড অভিনেতাকে কয়েকদিন আগেই বুকে সমস্যা ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের লিলাবতী হাসপাতালে। পড়ে তাঁকে ছেড়েও দেওয়া হয়। মঙ্গলবার সকালে সঞ্জয় দত্ত নিজেই টুইট করে জানিয়েছিলেন, তিনি অভিনয় থেকে কয়েকদিন ব্রেক নিচ্ছেন চিকিৎসার জন্য।

তিনি ফ্যানদের অনুরোধ জানিয়েছিলেন, তাঁকে নিয়ে চিন্তা না করতে। এবং তিনি মানুষের ভালবাসা ও সমর্থনে দ্রুত ফিরবেন।

তিনি লেখেন, ‘‘কাজ থেকে ছোট বিরতি নিচ্ছি মেডিক্যাল কারণে। আমার পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে রয়েছে এবং আমার শুভচিন্তকদের অনুরোধ করব চিন্তা না করার জন্য এবং অকারণ জল্পনা না করতে। আপনাদের ভালবাসা ও শুভেচ্ছায় আমি দ্রুত ফিরে আসব।’’

সঞ্জয় দত্ত তাঁর ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর না জানাতে চাইলেও ফিল্ম জার্নালিস্ট কোমল নাহাতা তাঁর টুইটার পেজে পোস্ট করে সে খবর জানিয়ে দেন।

তিনি টুইটে লেখেন, ‘‘ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্ত। তাঁর ফুসফুসের ক্যান্সার ধরা পড়েছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করুন।’’

জানা গিয়েছে দ্রুত চিকিৎসার জন্য বিদেশে উড়ে যাবেন তিনি। গত শনিবার জানা যায় তাঁর বুকে অস্বস্তি রয়েছে সঙ্গে শরীরে অক্সিজেনের মাত্রা ওঠানামা করছিল। হাসপাতালে ভর্তি করার পরেই তাঁর করোনা পরীক্ষা করা হয়। র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে তাঁর নমুনা পরীক্ষা নেগেটিভ এসেছে। তাঁকে নন-কোভিড আইসিইউ ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছিল।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অল-রাউন্ডার যুবরাজ সিং নিজে এই কঠিন রোগের শিকার হয়েছিলেন। দীর্ঘ লড়াই তাঁকে আবার সুস্থ জীবন ফিরিয়ে দিয়েছে। তাই হয়তো সঞ্জয় দত্ত-এর ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর শুনে তিনিও চুপ থাকতে পারেননি।

টুইটে তিনি লেখেন, ‘‘তুমি আছ, ছিলে এবং সব সময় একজন লড়াকু থাকবে। আমি জানি এর যন্ত্রণা কিন্তু এটাই জানি এই কঠিন পরিস্থিতি তুমি কাটিয়ে উঠবে। প্রার্থণা করব তুমি দ্রুত সুস্থ হয়ে ফিরবে।’’

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)