Sandhya Mukherjee গুরুতর অসুস্থ, ভর্তি করা হল হাসপাতালে

Sandhya Mukherjee

জাস্ট দুনিয়া ব্যুরো: গীতশ্রী Sandhya Mukherjee হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়েন বৃহস্পতিবার সকালে। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যাতে চিকিৎসায় দেড়ি না হয় সে কারণে তাঁর লেক গার্ডেন্সের বাড়ি থেকে রীতিমতো গ্রিন করিডর করে তাঁকে হাসপাতালে পৌঁছে দেওয়া হয়। কয়েক বছর ধরেই বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। এদিন হঠাৎই শ্বাসকষ্ট হতে শুরু করে। তখনই ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয়েছে এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে। শুরু হয়েছে চিকিৎসা।

সম্প্রতি পদ্ম সম্মান ফিরিয়ে দেওয়া নিয়ে শিরোনামে উঠে আসেন এই গায়িকা। একটা সময় বাংলা সিনেমা মানেই সন্ধ্যা মুখোপাধ্যায়ের গানে ঠোঁট মেলাতেন তাবড় নায়িকারা। দীর্ঘদিন বাংলা গানের জগতে একাই রাজত্ব করেছেন। অনেক বয়স পর্যন্ত ছিলেন গানের সঙ্গে। এখন বয়স ৯০-এর ঘরে। কন্যা ও জামাই রয়েছেন তাঁর সঙ্গে। বিকেলে সন্ধ্যা মুখোপাধ্যায়ের খবর নিতে এসএসকেএম-এ পৌঁছন মুখ্যমন্ত্রী। কথা বলেন ডাক্তারদের সঙ্গে। পরে তিনিই জানান, গায়িকাকে বাইপাসের ধারের হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।

জানা গিয়েছে তাঁর ফুসফুসে সংক্রমণ রয়েছে। সঙ্গে হালকা জ্বরও রয়েছে। তাঁর চিকিৎসার দায়িত্ব নিয়েছে রাজ্য সরকার। বুধবারই মুখ্যমন্ত্রী গায়িকার সঙ্গে কথা বলেন এবং তাঁর চিকিৎসার সমস্ত রকম দায়িত্ব নেওয়ার কথা বলেন। পরদিনই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে। গায়িকার পরিবারের সঙ্গে কথা বলে সব ব্যবস্থা করেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী বলেই জানা গিয়েছে। গঠিত হয়েছে মেডিক্যাল বোর্ড। করানো হয়েছে হচ্ছে সবরকমের পরীক্ষা। কোভিড পরীক্ষাও হয়েছে, তার পরই জানা। যায় তিনি কোভিড আক্রান্ত।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)