গায়ক এস পি বালাসুব্রহ্মণ্যম করোনা আক্রান্ত হয়ে আইসিইউ-তে, অবস্থা অতি সঙ্কটজনক

গায়ক এস পি বালাসুব্রহ্মণ্যমগায়ক এস পি বালাসুব্রহ্মণ্যম

জাস্ট দুনিয়া ডেস্ক: গায়ক এস পি বালাসুব্রহ্মণ্যম করোনা আক্রান্ত হয়ে আইসিইউ-তে ভর্তি। তাঁর অবস্থা অতি সঙ্কটজনক বলে জানিয়েছেন চেন্নাইয়ের এমজিএম হেল্থকেয়ার কর্তৃপক্ষ।

গত ৫ অগস্ট  গায়ক গায়ক এস পি বালাসুব্রহ্মণ্যম করোনার হাল্কা উপসর্গ নিয়ে চেন্নাইয়ের এমজিএম হেল্থকেয়ারে ভর্তি হন। কিন্তু তাঁর শারীরিক অবস্থা দিন দিন সঙ্কটজনক হয়ে ওঠে। শুক্রবার তাঁকে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। হাসপাতালের তরফে প্রকাশিত বুলেটিনে বলা হয়েছে, গায়কের শারীরিক অবস্থা অতি সঙ্কটজনক।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

ওই হাসপাতালের বুলেটিনে লেখা হয়েছে, ‘‘বৃহস্পতিবার রাত থেকে এস পি বালাসুব্রহ্মণমের শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে। তাঁকে আইসিইউতে স্থানান্তর করে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।’’ তাঁর শারীরিক পরিস্থিতি যে সঙ্কটজনক, বুলেটিনে সে কথাও লেখা হয়েছে। চিকিৎসকদের দল প্রতি মুহূর্তে তাঁর শারীরিক পরিস্থিতি উপর নজর রাখছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

ওই হাসপাতালে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অনুরাধা বসকরণ বলেন, ‘‘গায়ক এস পি বালাসুব্রহ্মণ্যম আপাতত আমাদের ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ টিমের পর্যবেক্ষণে আছেন। তাঁর হেমোডাইনামিক এবং ক্লিনিক্যাল প্যারামিটার সব প্রতি মুহূর্তে নজরে রাখা হয়েছে।’’


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)