ঋতাভরীর বিয়ে, ডিসেম্বরে এনগেজমেন্ট, পরে জাঁকজমক অনুষ্ঠান

ঋতাভরীর বিয়েঋতাভরী

জাস্ট দুনিয়া ডেস্ক: ঋতাভরীর বিয়ে, সে কথা জানালেন অভিনেত্রী নিজেই। পাত্র পেশায় এক জন মনোবিদ। আগামী ডিসেম্বরেই তাঁদের এনগেজমেন্ট। পরে করোনাকাল কেটে গেলে পরের বছর বা তার পরের বছর জাঁকজমক করে অনুষ্ঠান করে ঋতাভরীর বিয়ে হবে ওই মনোবিদের সঙ্গে। তবে পাত্রের নাম এখনও প্রকাশ্যে আনেননি ঋতাভরী।

ঋতাভরী জানিয়েছেন, গত বছরের অগস্টে তাঁর শরীর খারাপ হয়। শেষ পর্য়ন্ত অস্ত্রোপচার করার প্রয়োজন হয়। এর পর সুস্থ হয়ে কাজে যোগ দেওয়ার পর ফের অসুস্থ হন। এই বছরের মার্চে ফের একটি অস্ত্রোপচার হয় তাঁর। এর পর শয্যাশায়ী হয়ে পড়েন ঋতাভরী। প্রায় ছ’মাস বিশ্রাম নিতে হয়েছিল কাজ থেকে ছুটি নিয়ে। তার কিছুটা আগে থেকেই এই মনোবিদের সঙ্গে পরিচয় হয় তাঁর। দ্বিতীয় বার অস্ত্রোপচারের পর ঋতাভরীর সঙ্গে দেখা করতে তিনি তাঁদের বাড়িতেও যেতেন। সেই সময় ঘনিষ্ঠতার শুরু। এর পর একে অপরকে বিয়ের প্রস্তাব। এবং সেটা সম্মতি পায় দুই পরিবারের কাছেই।

জিনগত একটা সমস্যা রয়েছে ঋতাভরীর। রেকারেন্ট ডিপ্রেশন। স্কুলে পড়ার সময় থেকেই তাঁর এই সমস্যা। এই রোগে রোগী কিছু দিন ভাল থাকে, কিছু দিন খারাপ। অভিনেত্রী জানিয়েছেন, খারাপ দিনগুলোয় যাঁরা তাঁর পাশে থেকেছেন তাঁদের কাছে তিনি কৃতজ্ঞ। আর সেই ‘তাঁদের’ মধ্যেই এক জন ওই মনোবিদ। এ বছরের প্রথম দিকে ওই চিকিৎসকের ক্লিনিকের উদ্বোধনে গিয়েছিলেন ঋতাভরী। দ্বিতীয় বার অস্ত্রোপচারের পর ওই মনোবিদ আসতেন ঋতাভরীদের বাড়িতে। তাঁর সঙ্গে দেখা করতে। তখনই প্রেমের শুরু।

এর পরেই ঋতাভরী সিদ্ধান্ত নেন, তিনি বিয়ে করবেন। তবে বিয়ের আগে হবু বরের সঙ্গে কিছু দিন থাকার প্রস্তাব দেন তিনি। এ বছর ডিসেম্বরেই এনগেজমেন্ট। তার পর কোভিড পরিস্থিতি ঠিক হয়ে গেলে পরের বছর বা তার পরের বছর জাঁকজমক করে বিয়ে করবেন তাঁরা। বিয়ের পর সল্টলেকেই নতুন একটা বাড়িতে থাকবেন ঋতাভরীরা। তাঁদের দু’জনের বাড়ি থেকেই ওই বাড়ি কাছে হবে বলে জানিয়েছেন ঋতাভরী।

এ বারের পুজোয় ঋতাভরী অভিনীত ছবি ‘এফআইআর’ মুক্তি পাবে। এ ছাড়াও অনুরাগ কাশ্যপের প্রযোজনায় একটি হিন্দি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘মায়া মৃগয়া’ নামে আর একটা ছবির শ্যুটিং শুরু করার কথা জানিয়েছন ঋতাভরী চক্রবর্তী।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)