জামিন নাকচ রিয়া চক্রবর্তীর, জেলে থাকতে হবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত

জামিন নাকচ রিয়া চক্রবর্তীর

জাস্ট দুনিয়া ডেস্ক: জামিন নাকচ রিয়া চক্রবর্তীর, জামিন পেলেন না রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীও। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মাদক যোগের অভিযোগে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নার্কোটিক্স ব্যুরো। তার দু’দিন আগে একই কারণে গ্রেফতার হয়েছিলেন সৌভিকও। সেদিনই জামিনের জন্য মুম্বই আদালতে আর্জি জানান রিয়ার আইনজীবী। প্রথম দিনের পর দ্বিতীয়বারও বাতিল হল রিয়ার জামিনের আবেদন।

রিয়া, সৌভিক ছাড়াও বাকি আট অভিযুক্তেরও জামিন নাকচ করেছে মুম্বই আদালত। রিয়া চক্রবর্তীকে রাখা হয়েছে বাউকুল্লা জেলে। ম্যাজিস্ট্রেট তাঁকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজত দিলে এখানে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি থাকবেন এই সময়টা।

রিয়ার আইনজীবী জামিনের জন্য এ বার মুম্বই উচ্চ আদালতের দ্বারস্থ হবেন বলে জানা গিয়েছে। জামিনের আবেদনে রিয়া চক্রবর্তী জানিয়েছিলেন, তাঁকে জোর করে নিজের বিরুদ্ধে অভিযোগ মেনে নিতে বাধ্য করা হয়।

তিনি জানান, তিনি কোনও অপরাধ করেননি এবং যা বলা হচ্ছে সব মিথ্যে এবং মামলার মধ্যে ঢোকানো হয়েছে। তিনি রেপ এবং খুনের হুমকির কথা বলে জানান, এর পাশাপাশি একাধিক তদন্তের জন্য তাঁর মানসিক স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হয়েছে।

তবে নার্কোটিস্ক কন্ট্রোল ব্যুরো আদালতকে বোঝাতে সমর্থ হয় যে, যদি রিয়াকে ছেড়ে দেওয়া হয় তাহলে তিনি প্রমান নষ্ট করার চেষ্টা করতে পারেন এবং সাক্ষীদের অন্য পথে পরিচালতি করতে পারেন তাঁর ক্ষমতা দিয়ে। নার্কোটিক্স ব্যুরো আদালতে এও জানিয়েছেন, রিয়ার প্রেমিক সুশান্ত সিং রাজপুত যে ড্রাগ নিতেন সে বিষয়ে ওয়াকিবহাল ছিলেন রিয়া এবং তিনিও এই অপরাধে সামিল ছিলেন তাঁকে মাদকের জোগান দিয়ে।

আরও জানানো হয়েছে, রিয়া চক্রবর্তী তাঁর ক্রেডিট কার্ড ও পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে অবৈধভাবে মাদক নিতেন। যার ফলে রিয়া যে অভিযোগ করছেন তাঁকে দিয়ে জোড় করে বয়ান দেওয়ানো হয়েছে সেটা ভুল বলে প্রমাণিত হয়।

সেখানে বলা হয়েছে, মাদক কেনা মানেই সেটা নিজের জন্য নয় বরং অন্য কারও জন্য, সেটা নার্কোটিক্স ড্রাগ অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্স আইনের ২৭এ ধারায় পড়ে এবং তিনি আইনের হাত থেকে বাঁচতে পারেন না।

১৪ জুন নিজের বাড়িতে মৃত্য অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতকে। তার পর থেকেই অভিযোগের কেন্দ্রে তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী। বিভিন্ন দফতরে দীর্ঘ কয়েক সপ্তাহের জেরার পর গত সোমবার তাঁকে গ্রেফতার করে নার্কোটিস্ট। তদন্তে রয়েছে সিবিআই ও ইডি-ও।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)