Sushant Singh Rajput-এর মৃত্যু বার্ষিকীতে রিয়ার বার্তা

Sushant Singh Rajput

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রেমিকের অস্বাভাবিক মৃত্যর জন্য দায়ী করা হয়েছিল তাঁকেই। তিনি রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর বদলেই গিয়েছিল জীবনটা। পুলিশ, প্রশাসন থেকে ফ্যান—সবাই তখন রিয়াক বিরুদ্ধে দাঁড়িয়ে গিয়েছিল। গ্রেফতারও হতে হয় তাঁকে। ভাইয়ের সঙ্গে হাজতবাস করতে হয়েছে দীর্ঘদিন। তার পর ছাড়া পেয়েছেন। ফিরেছেন সিনেমার মূলস্রোতে। অভিনয় করছেন। তার মধ্যেই দুটো বছর পেড়িয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। আত্মহত্যা না খুন— তা নিয়ে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি। তদন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে ঘুরে গিয়েছে বলিউডে মাদক ব্যবহারে। তার জের এখনও চলছে।

মঙ্গলবার সুশান্তের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে অবশ্য রিয়া চক্রবর্তী তাঁর সুশান্তের সঙ্গে ভাল স্মৃতিগুলোয় ভাগ করে নিয়েছেন। বেশ কিছু পুরনো ছবি পোস্ট করে তিনি লেখেন। ‘‘তোমাকে রোজ মিস করি..’’সঙ্গে একটি হার্ট ইমোজিও ব্যবহার করেছেন তিনি। এই বছর সুশান্তের জন্মদিনে একসঙ্গে নাচের একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যদিও সুশান্তের পরিবারের দাবি সুশান্তের মৃ্ত্যুর পিছনে রয়েছেন রিয়া। সেই সময় প্রশ্ন উঠেছিল কেন, একদিন আগেই তিনি সুশান্তের বাড়ি ছেড়ে চলে যান।

সালটা ২০২০-র এই দিনে। দেশ জুড়ে তখন লক ডাউন চলছে। কোভিড রীতিমতো গ্রাস করেছে ভারতকে। তখনই এক দুপুরে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে স্তম্ভিত হয়ে গিয়েছিল মানুষ। মাত্র ৩৪ বছর বয়সে দ্রুত সাফল্য পাওয়া শিক্ষিত একজন মানুষকে নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে প্রশ্ন তো উঠবেই। জানা যায় সেদিন তাঁকে তাঁর ঘরের ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এর পর ঘটনা, পরিপ্রেক্ষিত নিয়ে নানা রকম সন্দেহের আবহ তৈরি হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

মামলা মুম্বই পুলিশ থেকে পৌঁছে গিয়েছে সিবিআই-এর কাছে। সেখান থেকে সেই মামলা কখনও গিয়েছে এনফোর্সমেন্ট ডিরক্টরেটের কাছে তো কখনও নার্কোটিক্সের হাতে। আর কেঁচো খুড়তে গিয়ে বেরিয়ে এসেছে কেউটে। নিন্দুকেরা বলেন, ও সব চোখে ধুলো দেওয়া। সুশান্তের মৃত্যু থেকে নজর ঘোরাতেই ড্রাগকে সামনে নিয়ে আসা। সেই সময়ই সামনে আসে সুশান্তও মাদক নিতেন এবং তা তাঁকে এনে দিতেন রিয়া। এরকম আধা খবরে ছেয়ে যায় দেশ। কিন্তু যে যাওয়ার সে তো চলেই যায় আর ফেরে না। থেকে যায় শুধু স্মৃতি। যা থেকে গিয়েছে রিয়ার কাছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle