বলিউডে কোভিড: আইসিইউ-তে রনধীর কাপুর, প্রয়াত অভিনেতা বিক্রমজিৎ

বলিউডে কোভিড

জাস্ট দুনিয়া ডেস্ক: বলিউডে কোভিড আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। কেউ সুস্থ হয়ে ফিরছেন কারও ফেরা হচ্ছে না। এই কয়েক মাসেই বলিউড হারিয়েছে অনেককে। এদিন সেই তালিকায় নাম লেখালেন বিক্রমজিৎ কানোয়ারপাল। তবে কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও স্থিতিশীল রনধীন কাপুর। যদিও তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছে। কিছুদিন আগেই কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন তিনি। তার পরই বুধবার তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে। শনিবার তাঁকে স্থানান্তরিত করা হয় আইসিইউ-তে। হাসপাতাল সূত্রের খবর তিনি ঠিক আছেন তবে তাঁকে আরও কিছু দিন হাসপাতালে থাকতে হবে। তাঁকে আইসিইউ-তে রাখা হয়ে সঠিক দেখভালের জন্য।

৭৪ বছরের রনধীর কাপুর রাজ কাপুরের বড় ছেলে, ববিতার স্বামী এবং করিশমা ও করিনা কাপুরের বাবা। তবে রনধীর কাপুরের ডাক্তার জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে চিন্তার কিছু নেই। গত বছর ৩০ এপ্রিল ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন রনধীর কাপুরের ছোটভাই ঋষি কাপুর। তাঁর শেষ যাত্রায় দেখা গিয়েছিল রনধীর কাপুরকে।

কিছুদিন আগেই মাত্র ৫৮ বছর বয়সে তাঁদের সব থেকে ছোট ভাই রাজীব কাপুরও প্রয়াত হয়েছেন। ৯ ফেব্রুয়ারি মৃত্যু হয় তাঁর। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে তাঁর এই যন্ত্রণার কথা জানিয়েছিলেন রনধীর কাপুর। গত আড়াই বছরে তিনি তাঁর কাছের প্রচুর মানুষকে হারিয়েছেন। সেখানে তিনি বলেন, ‘’১০ মাসের মধ্যে আমি আমার দুই ভাই চিন্টু (ঋষি কাপুর) আর চিম্পু (রাজীব কাপুর)-কে হারালাম। গত আড়াই বছরে আমি আমার মা (কৃষ্ণা কাপুর) আর বোন (ঋতু নন্দা)-কে হারিয়েছি।’’

শনিবারই কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতা বিক্রমজিৎ কানোয়ারপালের। সেনাবাহিনীর চাকরী থেকে অবসর নেওয়ার পর দাঁপিয়ে কাজ করেছেন বিভিন্ন ছবিতে। যেখানে তাঁর অভিনয় নজর কেড়েছে মানুষের। তার মধ্যে রয়েছে— পেজ থ্রি, কপোর্রেট, রকেট সিং, মার্ডার টু, জব টক হ্যায় জান, দু স্টেটস। সম্প্রতি বেশ কিছু ওয়েব সিরিজেও বড় ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। তার মধ্যে রয়েছে— স্পেশাল উপস।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)