রনবীর-আলিয়া বাঁধতে চলেছে ঘর, তার আগে ছুটলেন সব্যসাচীর কাছে

রনবীর-আলিয়া

জাস্ট দুনিয়া ডেস্ক: রনবীর-আলিয়া জুটি এ বার পরিণতি পেতে চলেছে। হাতে আর বেশি সময় নেই। বছর ঘুরলেই বলিউড সাজতে চলেছে তারকা জুটির বিয়ের সাজে। আর তার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে এখন থেকেই। বুঝতে নিশ্চই অসুবিধে হচ্ছে না কাঁদের কথা বলছি। হ্যাঁ, একদম ঠিক ধরেছেন। বলিউডের দুই সব থেএকে ইলিজিবল ব্যাচলর তাঁরা। আর তাঁরাই এ বার গাঁটছড়া বাঁধতে চলেছেন একে অপরের সঙ্গে। মিলতে চলেছে কাপুর আর ভাট পরিবার।  ২০২০তে বিয়ে করতে চলেছেন রনবীর কাপুর ও আলিয়া ভাট। স্পট বয়ের খবর অনুযায়ী, আলিয়া ভাট ইতিমধ্যেই বিয়ের লেহেঙ্গার জন্য ছুটেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের কাছে।

বলিউডে বিয়ে মানেই যে সব্যসাচী এ নিয়ে কোনও সংশয় নেই। কোন নায়িকাকে কীভাবে সাজালে তিনি সব থেকে সুন্দরী হয়ে উঠবেন তা সব্যসাচীর থেকে কেউ ভাল জানেন না। এ বার সেই তালিকায় ঢুকে পড়লেন আলিয়াও। এমনিতে সব সময়ই ব্যাক্তিগত অনুষ্ঠান বা সিনেমার প্রোমোশনে আলিয়া সব্যসাচীর পোষাকই ব্যবহার করে এসেছেন। আর বিয়েতে করবেন না তা কী হয়?

এর আগে দীপিকা পাড়ুকন, প্রিয়ঙ্কা চোপড়া ও অনুষ্কা শর্মার মতো বলিউডের সেরা তারকাদের বিয়ের পোষাক বানিয়েছেন সব্যসাচী। এ বর আলিয়ার সঙ্গে সঙ্গে রনবীরের পোষাকও ডিজাইন করেছেন তিনি। দীর্ঘদিন দিন ধরেই প্রেমে মজে এই জুটি। কিন্তু কোনও দিন সর্ব সমক্ষে সেই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তাঁরা। কিন্তু দুই পরিবারের দেখা হওয়া, বিদেশে ছুটি কাটানো সবই হয়েছে খুল্লামখুল্লা।

রনবীর কাপুরের বাবা ঋষি কাপুর অসুস্থ হয়ে আমেরিকার হাসপাতালে চিকিৎসাধীন। মা নীতু সিংও রয়েছেন তাঁরই সঙ্গ। ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুরের সুস্থ হয়ে ফেরার অপেক্ষাই ছিল দুই পরিবারের। সূত্রের খবর চিকিৎসা শেষ করে তিনি দেশে ফিরলেই বিয়ের সানাই বাজবে বলিউডে।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)