রাকুল প্রীত সিং-কে জেরা করল এনসিবি, চার ঘণ্টা চলল জিজ্ঞাসাবাদ

রাকুল প্রীত সিং-কে জেরা

জাস্ট দুনিয়া ডেস্ক: রাকুল প্রীত সিং-কে জেরা করা হল চার ঘণ্টা ধরে। শুক্রবার বলিউডের মাদকযোগ থাকায় ডাকা হয়েছিল রাকুল প্রীত সিং-কে জেরা করার জন্য। রিয়া চক্রবর্তী তাঁর বয়ানে এই নাকিয়ার নাম জানিয়েছিলেন। সঙ্গে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরেরও। এক সঙ্গে দীপিকাসহ এই তিন নায়িকাকে সমন জারি করা হয়েছিল। তার প্রথম হাজিরা ছিল এ দিন রাকুল প্রীতের। সঙ্গে জেরা করা হয় দীপিকার ম্যানেজার করিশ্মাকেও।

বৃহস্পতিবার তাঁকে জেরা করার কথা থাকলেও তাঁর সমন পেতে দেড়ি হওয়ায় তা পিছিয়ে শুক্রবার করা হয়।

এনসিবি ডিরেক্টর জেনারেল মুথা অশোক জৈন বলেন, ‘‘বিশেষ তদন্তকারী দল রাকুল প্রীত সিংয়ের বয়ান রেকর্ড করেছে। এটা বিচার-বিশ্লেষণ করে আদালতের সামনে পেশ করা হবে।’’

শনিবার জেরা করা হবে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। তাঁর ম্যানেজারকে এদিনের পর আবার শনিবারও ডাকা হতে পারে বলে শোনা যাচ্ছে। এদিন করিশ্মাকে অনেকক্ষণ জেরা করা হয়।

এদিনের জেরায় রাকুল প্রীত সিং ও করিশ্মাকে হোয়াটসঅ্যাপ চ্যাটের বিষয়বস্তু নিয়ে জেরা করা হয়।  যেখানে মারিজুয়ানা প্রসঙ্গ উঠে এসেছে। জানা যাচ্ছে রাকুল প্রীত সিং তাংর বাড়িতে মাদক রাখার কথা স্বীকার করে নিয়েছেন। সঙ্গে তিনি জানিয়েছেন, সেগুলো তাঁকে রিয়া চক্রবর্তী রাখতে দিয়েছিলেন।

এ ছাড়া এ দিন জিজ্ঞাসাবাদ করা হয় সহপরিচালক ক্ষিতিজ রবিপ্রসাদ ও অনুভব চোপড়াকে। রবিপ্রসাদের বাড়িতে তল্লাশিও চালায় তদন্তকারীরা।  তদন্তকারীরা জানিয়েছেন, ক্ষিতিজের নাম উঠে এসেছে এক মাদক পাচারকারীর বয়ানে।

১৪ জুন নিজের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। প্রথমে আত্মহত্যার কথা বলা হলেও ক্রমশ বদলাতে থাকে সুশান্তের মৃত্যু রহস্য। এর পর সিবিআই-এর হাতে চলে যায় সুশান্ত মৃত্যু মামলা। তার সূত্র ধরেই এই মামলায় ঢুকে পড়ে ইডি ও এনসিবি।

রিয়া চক্রবর্তী ও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে মাদকযোগ স্পষ্ট হতেই শুরু হয় একটার পর একটা গ্রেফতার। এসই তালিকায় ঢুকে পড়েন সুশান্তের বান্ধবী ও তাঁর ভাই এবং সুশান্তের হোম ম্যানেজার ও বাড়ির এক পরিচারকসহ মোট ২০ জন। তাঁদের সূত্র ধরেই বেরিয়ে আসে বলিউডের একগুচ্ছ বড় নাম।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)