রাজ-শিল্পা এক ফ্রেমে, হিমাচলপ্রদেশের মন্দিরে স্বামী-স্ত্রী দিলেন পুজো

রাজ-শিল্পা এক ফ্রেমে

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ-শিল্পা এক ফ্রেমে ধরা পড়লেন। সম্প্রতি হিমাচলপ্রদেশের একাধিক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তাঁরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল।

জেল থেকে জামিনে ছাড়া পাওয়ার পর আর জনসম্মুখে আসেননি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। একপ্রকার মুখ লুকিয়েই ছিলেন গত ২ মাস। এমনকি, সব ধরনের বিতর্ক এড়াতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন তিনি। যদিও সম্প্রতি ভাইরাল হয়েছে শিল্পা শেট্টির হিমাচল ট্রিপ। সেখানে অভিনেত্রীর সঙ্গে দেখা গেল তাঁর স্বামীকেও। হাতে হাত ধরে মন্দিরে পুজো দিতে গেলেন তাঁরা। ম্যাচ করে হলুদ পোশাকও পরেছিলেন দু’জনে।

গত ১৯ জুলাই গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। প্রায় দু’মাস জেলে কাটানোর পর গত ২০ সেপ্টেম্বরে মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্ট জামিন দেয় তাঁকে। জেল থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় রাজ কুন্দ্রার ছবি ভাইরাল হয়েছিল। তখন একা রাজের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এ বার রাজ-শিল্পা এক ফ্রেমে ধরা পড়লেন।

নতুই এই ছবিতে দেখা গেল নিজের লুক অনেকটাই বদলে ফেলেছেন রাজ। আগের থেকে রোগা লাগছে অনেকটাই। গালে ফ্রেঞ্চকাট দাড়ি। শিল্পা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ট্রিপের একধিক ফোটো আর ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁর দুই ছেলে-মেয়ে ভিয়ান আর সমিশার দেখা মিলেছে। কিন্তু এ বারও রাজের সঙ্গে একটাও ছবি দেননি সোশ্যাল মিডিয়ায়।

হিমাচলের দুই সতী পিঠ জ্বালাজী দেবী ও মা চামুণ্ডা দেবীর মন্দিরে পুজো দিলেন তাঁরা। নিরাপত্তার ঘেরাটোপে মুড়েই তাঁরা মন্দিরে প্রবেশ করেছিলেন। একটা ছবিতে দেখা গেল গলায় চেলি জড়িয়ে দেবীকে প্রণাম করছেন অভিনেত্রী।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)