রাজ কুন্দ্রা পর্ন শ্যুট করতেন ভারতেই, তার পর শেয়ার হত হটশটে

রাজ কুন্দ্রার উপর চিৎকার শিল্পার

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ কুন্দ্রা পর্ন শ্যুট করতেন ভারতেই, তার পর উই ট্রান্সফারের মাধ্যমে সেটি পাঠানো হত ব্রিটেনে। এর পর সেখান থেকেই বিভিন্ন পেড অ্যাপে সেই পর্ন শেয়ার করা হত। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা-র বিরুদ্ধে তদন্তে নেমে এমনটাই জানতে পেরেছে মুম্বই পুলিশ। সোমবার রাতে গ্রেফতার করার পর রাজকে মঙ্গলবার সকালে মুম্বইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করানো হয়। বিচারক আগামী শুক্রবার পর্যন্ত রাজ কুন্দ্রা-কে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

পুলিশ জানিয়েছে, ৪৫ বছরের রাজ পর্নোগ্রাফিক ফিল্ম বানাতেন। এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়েও দিতেন। সেই অভিযোগে রাজকে গ্রেফতার করা হয়। মুম্বইয়ের পুলিশ কমিশনার জানিয়েছেন, এই অভিযোগের প্রেক্ষিতে তাঁদের কাছে যথেষ্ট তথ্যপ্রমাণ রয়েছে। রাজই যে ওই চক্রের মাথা, সে ব্যাপারেও নিশ্চিত তাঁরা। এ দিন রিয়ান থরপে নামে রাজের এক সহযোগীকেও গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধেও পর্নোগ্রাফিক ছবি বানানো এবং বিভিন্ন অ্যাপে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে।

গহনা বশিষ্ট নামে এক জনকে গ্রেফতার করে পুলিশ প্রথমে রাজের প্রাক্তন আপ্তসহায়ক উমেশ কামাটের নাম জানতে পারে। এর পর উমেশকে জিজ্ঞাসাবাদ করেই জানা যায় এই চক্রে রাজের যোগাযোগের কথা। মুম্বই পুলিশ এ দিন আদালতে এই তথ্য জানিয়েছে।

রাজ কুন্দ্রা যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। আদালতে তিনি জানিয়েছেন, হটশট নামের অ্যাপটি তিনি বিক্রি করে দিয়েছেন প্রদীপ বক্সী নামের এক ব্যক্তির কাছে। পুলিশ প্রদীপকেও খুঁজছে। যদিও পুলিশের দাবি, তদন্তে জানা গিয়েছে রাজকে ওই অ্যাপের অর্থনৈতিক দিকটা নিয়মিত আপডেট করা হত। এমনকি একটা হোয়াটসঅ্যাপ গ্রুপও বানিয়েছিলেন রাজ কুন্দ্রা, যেখানে হটশট ক্লিপের প্রোডাকশন, ডিস্ট্রিবিউশন এবং বিক্রি নিয়ে নিয়মিত আলোচনা হত।

এই মামলাটি রুজু হয়েছিল চলতি বছরের ৪ জুলাই। এক মহিলা মুম্বই পুলিশের কাছে অভিযোগ করেন, একটি ফিল্মে অভিনয়ের কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাঁকে পর্ন ছবিতে কাজ করার জন্য জোর করা হয়। এক পুলিশ কর্তা বলেন, ‘‘ওই অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়। এবং মামলাটি ক্রাইম ব্রাঞ্চের হাতে দেওয়া হয়। এর আগে কয়েক জন ব্যক্তি-সহ এক অভিনেত্রীর বিরুদ্ধে পর্ন ফিল্মে কাজ করার অভিযোগ ওঠে।’’


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)