R Madhavan Son-এর সাঁতারে দুরন্ত সাফল্য, গর্বিত বাবা

R Madhavan Son

জাস্ট দুনিয়া ডেস্ক: একেই বলে যোগ্য বাবার যোগ্য ছেলে। যদিও মাধ্যমটা একদমই আলাদা। তাঁর (R Madhavan Son)  বাবা আর মাধবন বিনোদন দুনিয়ায় সাফল্য পেয়েছেন অভিনয়ের মাধ্যমে। আর ছেলে হয়ে উঠেছেন ক্রীড়াবিদ। এখন তিনি দেশের প্রতিভাবাণ সাঁতারুদের মধ্যে একজন ১৬ বছরের বেদান্ত। ড্যানিশ সাঁতার প্রতিযোগিতায় সোনা জিতে দেশের মুখ উজ্জ্বল করেছেন বেদান্ত। ছেলের ভিডিও পোস্ট করে সেই সুখবর দিয়েছেন স্বয়ং বাবা আর মাধবন।

ইতিমধ্যেই একাধিক সাফল্য এসেছে বেদান্তের ঝুলিতে। তাঁকে নিয়ে স্বপ্ন দেখছে দেশের সাঁতার। বেদান্তের যদিও লক্ষ্য অলিম্পিক। তিনি নিজেই জানিয়েছেন, তাঁর লক্ষ্য ২০২৬ সালের অলিম্পিক। তিনি চান অলিম্পিকে নেমে দেশের জন্য পদক জিততে। সেই লক্ষ্যেই এই সাফল্য তাঁর। এটাই তাঁর অলিম্পিকের প্রথম পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। চলছে প্রস্তুতিও।

ছেলের কথা ভেবে দেশ ছেড়ে দুবাইয়ে রয়েছেন মাধবন। যাতে ছেলে সঠিক ট্রেনিং করতে পারেন। কোভিডের কারণে দেশের মূল সুইমিংপুলগুলো বন্ধ হয়ে যাওয়ায় বেদান্তের ট্রেনিং করতে সমস্যা হত। যে কারণে মুম্বই ছেড়ে দুবাই গিয়ে থাকার সিদ্ধান্ত নেন তিনি। সঙ্গে রয়েছেন স্ত্রী সবিতাও। বাবা-মায়ের প্রতিদানের ফল পাচ্ছেন ছেলে। তাঁর সাফল্যই বলে দিচ্ছে সে কথা।

এই নিয়ে ড্যানিশ সাঁতার প্রতিযোগিতায় দুটো পদক জিতলেন বেদান্ত। এর আগে ১৬ এপ্রিল তিনি রুপো জিতেছিলেন। একদিনের ব্যবধানে জিতে নিলেন সোনা। সেদিন ছেলের ভিডিও পোস্ট করেছিলেন মাধবন। আর রবিবার রাতে জিতলেন সোনা। মাধবন তাঁর পোস্টে লেখেন, ‘‘ভগবানের আশীর্বাদে জয়ের ধারা অব্যহত। আজ ৮০০ মিটারে সোনা জিতেছে বেদান্ত। আমি খুব খুশি। কোচ প্রদীপ স্যার ও সুইমিং ফেডারেশন ও গোটা দলকে ধন্যবাদ।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)