Priyanka-Nick Baby: ১০০ দিন পর যুদ্ধ জয় করে ফিরল মেয়ে

Priyanka-Nick Baby

জাস্ট দুনিয়া ডেস্ক: ১৫ জানুয়ারি থেকে ৮ মে। দীর্ঘ লড়াইয়ের পর বাড়ি ফিরল প্রিয়ঙ্কা চোপড়া ওনিক জোনাসের ছোট্ট কন্যা (Priyanka-Nick Baby)। মাতৃ দিবসে মেয়েকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে এল জোনাস দম্পতি। সারোগেসির মাধ্যমে জন্ম হয় প্রিয়ঙ্কা-নিকের মেয়ের। সেই সময়ই সোশ্যাল মিডিয়ায় পরিবারের সন্তান আসার সুখবর দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সময়ের থেকে অনেকটা আগেই জন্ম হয়েছিল তার। সে কারণে বেশকিছু সমস্যা দেখা দেয়। সেই থেকেই আইসিইউতে চিকিৎসা চলছি। সুস্থ হয়েছে ১০০ দিন পর বাড়ি ফিরল মেয়ে। সেই খুশির কথাও সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।

অপূর্ব সুন্দর একটি ছবিও পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। প্রিয়ঙ্কা-নিক কন্যার প্রথম ঝলকও পাওয়া যাচ্ছে তাতে। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট শিশুটি লেপ্টে রয়েছে মায়ের বুকে। আর পাশে বসে আলতো করে মেয়ের হাত ধরে রয়েছেন বাবা। মমতামাখা এই ছবি মন কেড়ে নিয়েছে নেটদুনিয়ার। এদিকে প্রাথমিকভাবে শুরুতে মেয়ের হাসপাতাতে থাকার কথা জানালেও তার পর একদমই চুপ ছিলেন প্রিয়ঙ্কা। সে কারণে কিছুই জানা যাচ্ছিল না। তবে এই পোস্টের পর বোঝা গেল  কতটা কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন এই দম্পতি।

জানা গিয়েছে প্রিয়ঙ্কা ও নিক মেয়ের নাম রেখেছেন মালতি মেরি। সঙ্গে রয়েছে দু’জনেরই পদবী। পুরো নাম মালতি মেরি চোপড়া জোনাস। যার মধ্যে দিয়ে এই সেলিব্রিটি কাপল মুছে দিতে চেয়েছেন ধর্মের ভেদাভেদ। এদিন যেন পরিবার সম্পূর্ণ হল তাঁদের। ছবি পোস্ট করে প্রিয়ঙ্কা লেখেন, ‘‘এই মাতৃদিবসে এটা জানাতেই হচ্ছে কতটা টানাপড়েনের মধ্যে দিয়ে আমাদের যেতে হয়েছে। এখড় আমরা বুঝতে পারছি কত মানুষ এরকম অভিজ্ঞতার মধ্যে দিয়ে যায়। ১০০ দিন এনআউসিইউ-তে থাকার পর আমাদের ছোট্ট মেয়ে শেষ পর্যন্ত বাড়িতে এল।’’

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)


তিনি আরও লেখেন, ‘‘প্রত্যেকটি পরিবারের যাত্রা আলাদা। এবং একটা সময় পর্যন্ত বিশ্বাস রাখতে হয় তবেই এমন একটা দামী মুহূর্ত পাওয়া যায়। আমরা দারুণ খুশি যে আমাদের ছোট্ট মেয়ে শেষ পর্যন্ত বাড়ি এল।’’ হাসপাতালের সব ডাক্তার, নার্সদেরওতিনি ধন্যবাদ জানিয়েছেন। এর সঙ্গে তিনি বলেন, ‘আমাদের জীবনের পরবর্তী অধ্যায় শুরু হল।’’ তাঁকে মা হওয়ার স্বীকৃতি দেওয়ার জন্য নিক জোনাসকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)